1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুতুবপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করেছেন ইউনুস মিয়া আমি জনগনের সেবক হতে চাই : নাজমা বেগম বুড়িগঙ্গা নদীতে পড়ে মাদ্রাসাছাত্র নিখোঁজ ফতুল্লায় ইজিবাইক চালককে গলা কেটে হত্যা কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করলেন খোকন মাষ্টার কুতুবপুর ৯নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার পদপ্রার্থী ইউনুস মাষ্টার মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার ফতুল্লা স্টেডিয়ামের জলাবদ্ধতা দূর করার উদ্যোগ আমি নৌকার মাঝি এবং আমার দল আওয়ামী লীগ : সেন্টু ফতুল্লায় বাড়িওয়ালার হামলায় ভাড়াটিয়া আহত শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফতুল্লা থানা মটর শ্রমিক লীগের আনন্দ র‍্যালী ফতুল্লায় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রমিক নেতা পলাশের নির্দেশে আনন্দ র‍্যালী শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা আবার সভাপতি হলেন সেলিম ওসমান রূপগঞ্জে হৃদয় হত্যাকান্ড : মুল আসামী আশিকসহ গ্রেফতার ২

যুবলীগের প্রতিষ্ঠাবাষির্কীতে সাজনুর কর্মসূচি, বাকিদের ধোঁয়াশা!

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৫২১ বার পঠিত
যুবলীগের প্রতিষ্ঠাবাষির্কীতে সাজনুর কর্মসূচি, বাকিদের ধোঁয়াশা!

বুধবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠান বার্ষিকী। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

এদিকে, টানা ৩য় বার ক্ষমতায় থাকার পরও নারায়ণগঞ্জ জেলা ও শহরের দায়িত্বরত নেতৃবৃন্দরা সংগঠনটিতে গা ছাড়া মনোভাব নিয়ে রাজনীতি করে আসছেন। যারফল শ্রুতিতে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও শহরের দায়িত্বরত নেতৃবৃন্দরা কি কি কর্মসূচি হাতে নিয়েছেন তা এখন দেখার বিষয়।

গত বছর সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকীতে নাম মাত্র কর্মসূচি পালন করে দায় এড়িয়ে যাচ্ছেন। এ বছর যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা ও শহর যুবলীগের নেতৃবৃন্দ কি কি কর্মসূচি হাতে নিয়েছেন তা এখন দেখার বিষয়।

এ বিষয় জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদিরকে একাধিকবার তার মুঠোফোনে কল দিলেও তার ফোনটি রিসিভ করেননি।

এ বিষয় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে একাধিক বার তার মুঠোফোনে কল দিলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয় শহর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভূইয়া সাজনু বলেন, যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছি। এর মধ্যে সকাল ১০টায় চাষাড়া শহীদ মিনারের সামনে থেকে র‌্যালী বের করা হবে।

পরে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন শেষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া শেষে কেক কাটার আয়োজন করা হয়েছে। এছাড়াও বিকেলে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে কেক কাটার আয়োজন করা হয়েছে।

এ বিষয় শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আলী রেজা উজ্জ্বলকে একাধিক বার তার মুঠোফোনে কল দিলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!