1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বক্তাবলীর আফাজ চেয়ারম্যান আর নেই আলোকিত ফতুল্লার উদ্যোগে হোমিও ওষুধ বিতরণ ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড

যুবলীগ নেতার বাবার পিটুনিতে বৃদ্ধের মৃত্যু

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৪৪৯ বার পঠিত
যুবলীগ নেতার বাবার পিটুনিতে বৃদ্ধের মৃত্যু

শহরের ডাকবাংলা সংলগ্ন রূপায়ন টাওয়ারের সামনের রাস্তায় পিটিয়ে হত্যা করা হয়েছে সিরাজুল নামে এক বৃদ্ধকে। মাত্র ৩৬শত টাকা বিদ্যুৎ বিল পাওনার দাবীতে বাড়িয়ালা শাহজাহান ও তার বাড়ির দারোয়ান বৃদ্ধ সিরাজুলকে বৃহস্পতিবার দুপুরে রাস্তায় ফেলে বেদরক মারধর করে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে বৃদ্ধার হাজী ব্রাদার্স সড়কের ভাড়া বাসায় পৌছে দেয়। শুক্রবার বিকাল সোয়া ৪টায় নিজ বাসায় মারা যান।

নিহত সিরাজুলের মেয়ের জামাতা গিয়াসউদ্দিন জানান, ৭/৮ বছর পূর্বে তার শ্বশুর শাহজাহানের বাড়িতে ভাড়া থেকেছেন। তিনি সেখান থেকে চলে আসার পর বাড়িয়ালা তার কাছে ৩হাজার ৬শত টাকা বিদ্যুৎ বিলা পাওনা রয়েছে বলে দাবী করে। পরবর্তিতে ২ দফায় তাকে বিদ্যুৎ বিল বাবদ টাকা পরিশোধ করেন। কিন্তু এরপরও তিনি আরও ৩৬শত টাকা পাওনা রয়েছে বলে দাবী করেন। বৃদ্ধ সিরাজুল বিদুৎ বিলের দাবীকৃত টাকা পরিশোধ করা হয়েছে বলে আর সে টাকা দিতে রাজি হননি।

বিদ্যুৎ বিলম্বে দেয়ায় বাড়ীওয়ালা শাহজাহানের অতিরিক্ত ৩৬শত টাকা জরিমান দিতে হয়েছে দাবী করেন। বৃহস্পতিবার যোহরের নামাজ পড়ে তিনি পাশের একটি দোকানে যান। সেখান থেকে প্রথমে শাহজাহানের বাড়ির দারোয়ান তাকে আটক করেন এবং মোবাইলে শাহজাহানকে খবর দেন। শাহজাহান বাড়ির ভেতর থেকে একটি বাশ নিয়ে বেরিয়ে এসেই কিছু বুঝে উঠার আগে এলোপাতারী সিরাজুলকে মারধর শুরু করেন। দারোয়ান ও শাহজাহনের প্রহারে তিনি জ্ঞান হারালে তাকে রাস্তায় ফেলে রেখে সাবেক বাড়িওয়ালা শাহজাহান ও তার বাড়ির দারোয়ান বাড়িতে চলে যান। এসময় এলাকাবাসীরা তাকে উদ্ধার করে হাজী ব্রাদার্স সড়কের সুজনের বাড়ির দ্বিতীয় তলায় নিয়ে যান।

পরে বাড়ীয়ালা শাহজাহানে মেয়ে এডভোকেট মুক্তা ও মুন্নি মারধরের পরপরই সিরাজুলের বাড়িতে আসেন। তারা বিষয়টি নিয়ে আইনগত কোন ব্যবস্থা না নেয়ার কথা বলেন। চিকিৎসার সকল খরচ তারা বহন করবেন এমন আশ্বাস দেন। মামলা করে কোন লাভ হবেনা বলেও হুমকী দিয়ে আসেন।

এলাকাবাসী জানান, বাড়িওয়ালা শাহজাহান যুবলীগ নেতা শাহ ফয়েজউল্লাহ ফয়েজের পিতা।

এ ব্যাপারে ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তদন্ত করা হচ্ছে। যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। অপরাধীকে কোন ছাড় দেয়া হবে না।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!