1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

যুবলীগ সভাপতিকে কোপালো তরুণ লীগ সভাপতি

আড়াইহাজার প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ২১২ বার পঠিত
যুবলীগ সভাপতিকে কোপালো তরুণ লীগ সভাপতি

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়াকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে একই ইউনিয়নের তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধান। এ নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা দেখা দিয়েছে। বুধবার (৩ জুন) সন্ধ্যায় যুবলীগ সভাপতিকে কোপানোর পর বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে আহত পনিরের বড় ভাই মনির হোসেন সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় গাঁজা বিক্রি ও সেবন নিয়ে এলাকায় দুটি গ্রুপের মধ্যে ঝামেলা হয়। পরে সাতগ্রাম ইউনিয়ন যুবলীগের সভাপতি পনির ভূঁইয়া সেটির মিমাংসা করেন এবং পুরিন্দা থেকে এ এলাকায় এসে এমন কর্মকাণ্ড করায় একটি পক্ষকে সতর্ক করেন। পরে ওই পক্ষটি একই ইউনিয়নের তরুণ লীগের সভাপতি বিপ্লব প্রধানের কাছে গিয়ে অভিযোগ করে। এ সময় তারা শতাধিক লোকজন নিয়ে এসে হামলা করে পনির গ্রুপের ওপর। তাদের মালিকানাধীন হিরো বাংলা কোম্পানির অফিস, বিভিন্ন লোকজনের বাসা বাড়িতে হামলা চালানো হয়। এ সময় তারা পনিরকে এলোপাথাড়ি মারপিটসহ কুপিয়ে গুরুতর আহত করে। রাতেই তাকে মাধবদী দেওয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মনির হোসেন জানান, সাবেক ফায়েস চেয়ারম্যানের ভাতিজা বিপ্লব নানা সময়ে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়ায়। মাদক ব্যবসায়ীদের শেল্টার দেয়া তার অন্যতম কাজ। বুধবার সন্ধ্যায় মাদক ব্যবসায়ীদের শাসন করায় রাতে শতাধিক সন্ত্রাসী বাহিনী নিয়ে তারা আমাদের উপর হামলা করে এবং ১৫-২০ জনকে পিটিয়ে আহত করে। এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ও চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে। তারা বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পাওয়ার পর রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন দু’পক্ষই শান্ত রয়েছে। এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!