1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

রাজবাড়ীতে সামাজিক দূরত্ব মানছে না জনসাধারন

আবুল কালাম আজাদ, রাজবাড়ী প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১৩৬ বার পঠিত
রাজবাড়ীতে সামাজিক দূরত্ব মানছে না জনসাধারন

বাজারে মানুষের এরকম ভীড় দেখে বোঝার উপায় নেই করোনা ভাইরাসের কারণে সারা দেশের মত রাজবাড়ীতেও সরকারী বিধি নিষেধ রয়েছে। মনে হচ্ছে করোনা ভাইরাস সাধারন কোন রোগের মধ্যে একটি। বর্তমানে স্বাভাবিক সময়ের মতই চলাচল করছে মানুষ।

এ কারণে রাজবাড়ীর বিভিন্ন বাজারে মানুষের অবাধ চলাফেরা বাড়ছে। সাধারন মানুষ মানছেন না সামাজিক ও শারিরীক দরত্ব ও সরকারী নির্দেশনা। নির্দেশনা অমান্য করে সর্বত্র চলছে জনগনের অবাদ বিচরণ।

এদিকে সরকার ১০ মে থেকে সীমিত আকারে শপিং ও মার্কেট খোলা রাখার ঘোষনা দিলেও রাজবাড়ীর অনেক ব্যবসা প্রতিষ্ঠান আজ সকাল থেকেই খোলা রাখতে দেখা গেছে। এছাড়া সামাজিক দুরত্ব নিশ্চিত করতে আইন শৃঙ্খলা বাহিনী মাঠে থাকলেও তাদের চোখ ফাঁকি দিয়ে হাট বাজারে চলাচল করছে ক্রেতা সাধারনের চলাচল এবং স্বাভাবিক সময়ের মতই রাস্তায় চলাচল করছে ছোট যানবাহন গুলো।

বৃৃহস্পতিবার সকালে রাজবাড়রি মাছ বাজার,সবজি ,পেয়াজ ও ফলবাজার সহ বিভিন্ন স্থানে গীয়ে ভিরের এ চিত্র দেখা গেছে। এছাড়া রাস্তা গুলোতেও বেড়েছে ছোট যানবাহন ও মানুষের পদচারনা।এতে মানুষের মাঝে করোনা বিস্তারের প্রকোপ বাড়ার সম্ভবনা রয়েছে।

তবে সচেতন ব্যক্তিরা বলছেন, ব্যবসায়িক প্রতষ্ঠানগুলো ১০ তারিখের আগে খোলঅর কারনে মানুষের চাপ বেশি দেখা যাচ্ছে। আর সাধারন মানুষের এ চাপ বাড়লে করোনা বিস্তারের ঝুকিও বাড়বে বলে জানান।

উল্লেখ্য, ১১ এপ্রিল প্রথম রাজবাড়ীতে একসাথে ৫ জন করোনা রোগী সনাক্ত হয়। সেদিন থেকেই জেলা প্রশাসক রাজবাড়ী জেলাকে লকডাউন ঘোষনা করেন। রাজবাড়ীতে এখন পর্যন্ত ৭৬০ জনের নমুনা সংগ্রহ করা হলেও রিপোর্ট পাওয়া গেছে প্রায় সাড়ে ৬শ জনের। এরমধ্যে ১৪ জন করোনা রোগী সনাক্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!