1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বক্তাবলীর আফাজ চেয়ারম্যান আর নেই আলোকিত ফতুল্লার উদ্যোগে হোমিও ওষুধ বিতরণ ফতুল্লায় থেমে নেই কেমিস্ট মিজান-নাজমুলের ফেনসিডিলের ব্যবসা ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড

রূপগঞ্জের আনোয়ার হত্যাকারীদের বিচারের দাবীতে শহরে মানববন্ধন

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৭০ বার পঠিত
রূপগঞ্জের আনোয়ার হত্যাকারীদের বিচারের দাবীতে শহরে মানববন্ধন

রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রাসেলনগরে যুবলীগ নেতা আনোয়ার মাঝি হত্যার বিচার ও রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসানের অপসারণের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (২৪ জুন) সকাল ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নিহত আনোয়ার মাঝির স্ত্রী সাথী বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মানববন্ধব কর্মসূচিতে বক্তারা বলেন, আনোয়ার মাঝি হত্যার মূল আসামী নাসিরউদ্দিন, সালাউদ্দিন, শাহীন খান, সাইদুল, স্বপন, মোকলেছ, শাহআলম, রাজিবকে বাদ দিয়ে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান মোটা অংকের টাকার বিনিময়ে শুধু ওয়াজিউল্লাহকে আসামী করে মাত্র ৪০ দিনের মাথায় চার্জশীট দাখিল করেছে। আমরা এই চার্জশিট মানিনা।

অবিলম্বে উক্ত চার্জশিট বাতিল করে সকল আসামীদের গ্রেফতার করে আইনের হাতে সোর্পদ করতে এবং অর্থের বিনিময়ে আসামীদের চার্জশীট হতে বাদ দেয়া ওসি মাহমুদুল হাসানের অপসারণ দাবী করা হয়।

সাথী বেগম বলেন, বিএনপি নেতা নুরুজ্জামান খান ওসিকে টাকা দিয়ে মূল আসামীদের বাদ দিয়ে ওজিউল্লাহকে একমাত্র আসামী করে চার্জশিট দিয়েছে। আমরা এটা মানিনা। সকল আসামীদের গ্রেফতার ও ফাঁসি ব্যবস্থা করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

বক্তব্য রাখেন, আনোয়ারের বোন আলেয়া বেগম ও স্ত্রী সাথী বেগম।

উপস্থিত ছিলেন, মা আনোয়ারা বেগম, শাশুড়ী মাকছুদা বেগম, ভাই কুতুবউদ্দিন, মেয়ে আনিকা, ছেলে সাজ্জাদ, আহাদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!