1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

রূপগঞ্জের চনপাড়ায় মন্ত্রী গাজীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৯৫ বার পঠিত
রূপগঞ্জের চনপাড়ায় মন্ত্রী গাজীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ

মহামারী করোনার কারণে অসহায় হয়ে পড়া দরিদ্রদের মাঝে পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, ভবিষ্যৎ কর্ণধার গাজী গ্রুপের উপ-পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাসেল নগর গাজী বিশ্ববিদ্যালয় মাঠে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড মেম্বার ও রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমানের নেতৃত্বে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিস মল্লিক, থানা মহিলা লীগ নেত্রী সেলিনা আক্তার রিতা, রাসেল নগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা খান, সাধারণ সম্পাদক তাসলি বেগম, রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত, সাধারণ সম্পাদক স্বর্নালী আক্তার, রাসেল নগর মহিলা যুবলীগের সভাপতি নাজমিন সুলতানা, সাধারণ সম্পাদক শাকিলা, মহিলা আওয়ামী লীগ নেত্রী জাহানারা, নুরজাহান, কহিনুর, পারুলী বেগম প্রমুখ।

বজলুর রহমান বলেন, রূপগঞ্জের মাটি ও মানুষের নেতা পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, তাঁর স্ত্রী তারাবো পৌর মেয়র হাসিনা গাজী ও সুযোগ্য পুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষ থেকে এ পর্যন্ত চনপাড়া রাসেল নগর ইউনিয়নে ৭৬ হাজার প্যাকেট বিতরণ করা হয় নিজস্ব অর্থে। এছাড়াও ব্যপক উন্নয়ন করেছেন। তাদের সহযোগিতা এখনো অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!