1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা রেলস্টেশনে ছাত্রলীগ নেতা বাবুর নেতৃত্বে অবৈধ মেলা উচ্ছেদ কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া! সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ডিব্বা রনি গ্রেফতার টাঙ্গাইলেও এসআই কামরুল হাসানের ১ম স্থান অর্জন পুলিশ সাংবাদিক মিলে কাজ করলে অপরাধ থাকবে না : ইমরান সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ফতুল্লায় হেরোইনসহ গ্রেফতার ১ ফতুল্লায় মাদক ব্যবসায়ী নাসির ও আলামিন বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ সদর উপজেলা ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১ ফতুল্লায় হেরোইনসহ আটক ২ ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গনপিটুনি

রূপগঞ্জের চনপাড়ায় মন্ত্রী গাজীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৩৩১ বার পঠিত
রূপগঞ্জের চনপাড়ায় মন্ত্রী গাজীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ

মহামারী করোনার কারণে অসহায় হয়ে পড়া দরিদ্রদের মাঝে পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, ভবিষ্যৎ কর্ণধার গাজী গ্রুপের উপ-পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাসেল নগর গাজী বিশ্ববিদ্যালয় মাঠে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড মেম্বার ও রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমানের নেতৃত্বে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিস মল্লিক, থানা মহিলা লীগ নেত্রী সেলিনা আক্তার রিতা, রাসেল নগর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা খান, সাধারণ সম্পাদক তাসলি বেগম, রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত, সাধারণ সম্পাদক স্বর্নালী আক্তার, রাসেল নগর মহিলা যুবলীগের সভাপতি নাজমিন সুলতানা, সাধারণ সম্পাদক শাকিলা, মহিলা আওয়ামী লীগ নেত্রী জাহানারা, নুরজাহান, কহিনুর, পারুলী বেগম প্রমুখ।

বজলুর রহমান বলেন, রূপগঞ্জের মাটি ও মানুষের নেতা পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, তাঁর স্ত্রী তারাবো পৌর মেয়র হাসিনা গাজী ও সুযোগ্য পুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষ থেকে এ পর্যন্ত চনপাড়া রাসেল নগর ইউনিয়নে ৭৬ হাজার প্যাকেট বিতরণ করা হয় নিজস্ব অর্থে। এছাড়াও ব্যপক উন্নয়ন করেছেন। তাদের সহযোগিতা এখনো অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!