1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য সেলিম মুন্সির বাবার মৃত্যু সাংবাদিকের দাদা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শামসুল হুদার ইন্তেকাল সামাজিক সংগঠন ‌‘আলোকিত মাসদাইর সংসদ’র অনুমোদন উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই : আনোয়ার হোসেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন : সভাপতি নুরু, সম্পাদক সোহেল ফতুল্লায় ১৬ জুয়াড়ি গ্রেফতার ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা তরুণীকে খুন করে আপন ভাই, লাশ গুম করে বাবা ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬ বীরপ্রতীক গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খোকার সাহস ও গুরু তারেক জিয়ার জন্মদিন পালন করলো ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন জেলা ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন আমরা যুব সমাজকে নিয়ে জেলাবাসীর সেবা করতে চাই : সাইফুল ইসলাম

রূপগঞ্জে আপন চাচার হাতে ভাতিজা খুন

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ১৭১ বার পঠিত
রূপগঞ্জে আপন চাচার হাতে ভাতিজা খুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছানাউল্লাহ সরকার (৩৩) নামে এক যুবককে হত্যার করেছেন তার আপন চাচা। শুক্রবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের দিঘুলিয়ার টেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছানাউল্লাহ উপজেলার দাউদপুর ইউনিয়নের কুলিয়াদি দিঘুলিয়ারটেক এলাকার সাত্তার সরকারের ছেলে।

রূপগঞ্জ থানা-পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ৮টার দিকে ভাতিজা ছানাউল্লাহ সরকারের সঙ্গে চাচা আকতার হোসেনের পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। এ বাকবিতণ্ডার ঘটনাকে কেন্দ্র করে একপর্যায়ে চাচা আকতার হোসেন তার টেঁটা দিয়ে ভাতিজা ছানাউল্লাহ সরকারকে আঘাত করেন। পরে রাত ১০টার দিকে পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, পারিবারিক কলহের জের ধরে চাচা ভাতিজাকে বল্লম ছুরে মারে। এ সময় ছানাউল্লাহ গুরুতর আহত হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ২টি মামলা হয়েছে। হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!