1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় গৃহবধূ নিহতের ঘটনায় মামলা কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না : ওসি আইসিপি ফতুল্লা সাংবাদিক কাজী আনিসুল হকের জন্মদিবস পালন জালকুড়িতে আ’লীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, বেপরোয়া জামান বক্স চাটখিল উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ডা. মোস্তাফিজুর রহমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফিউল হাকিম মহিউদ্দিনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে হারুনুর রশিদের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেলের পক্ষে সাইফুলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে আরফান মাহমুদ বাবুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা

রূপগঞ্জে আপন চাচার হাতে ভাতিজা খুন

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৪৪৬ বার পঠিত
রূপগঞ্জে আপন চাচার হাতে ভাতিজা খুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছানাউল্লাহ সরকার (৩৩) নামে এক যুবককে হত্যার করেছেন তার আপন চাচা। শুক্রবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের দিঘুলিয়ার টেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছানাউল্লাহ উপজেলার দাউদপুর ইউনিয়নের কুলিয়াদি দিঘুলিয়ারটেক এলাকার সাত্তার সরকারের ছেলে।

রূপগঞ্জ থানা-পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ৮টার দিকে ভাতিজা ছানাউল্লাহ সরকারের সঙ্গে চাচা আকতার হোসেনের পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। এ বাকবিতণ্ডার ঘটনাকে কেন্দ্র করে একপর্যায়ে চাচা আকতার হোসেন তার টেঁটা দিয়ে ভাতিজা ছানাউল্লাহ সরকারকে আঘাত করেন। পরে রাত ১০টার দিকে পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, পারিবারিক কলহের জের ধরে চাচা ভাতিজাকে বল্লম ছুরে মারে। এ সময় ছানাউল্লাহ গুরুতর আহত হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ২টি মামলা হয়েছে। হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!