1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চেঞ্জ ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত যুবদল নেতা টিপু ঢাকায় গ্রেফতার : রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ ফতুল্লায় আফিয়া জালাল ফাউন্ডেশন ক্লিনিকের যাত্রা শুরু শাহ্ আলমের জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় সৌদি প্রবাসীর বাড়িতে চুরি না’গঞ্জ জেলা এম.এস ও জি.আই তার, তারকাটা মালিক সমিতির সভাপতি লিটন-সেক্রেটারী মামুন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো ‘লাস্ট নারায়ণগঞ্জ’ মুজিব শতবর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন রিয়াদ মোঃ চৌধুরীকে স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন হাইব্রিড নিয়ে বিপাকে ফতুল্লা থানা আ’লীগ লিটনকে রেলস্টেশন বাজার দোকান মালিকদের ফুলেল শুভেচ্ছা লিটনকে শাহ্ ফতেহউল্লাহ কিন্ডারগার্টেনের শিক্ষক-শিক্ষিকাদের ফুলেল শুভেচ্ছা রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা পলাশকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় ৫নং ওয়ার্ডবাসী

রূপগঞ্জে আপন চাচার হাতে ভাতিজা খুন

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ২৩৩ বার পঠিত
রূপগঞ্জে আপন চাচার হাতে ভাতিজা খুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছানাউল্লাহ সরকার (৩৩) নামে এক যুবককে হত্যার করেছেন তার আপন চাচা। শুক্রবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের দিঘুলিয়ার টেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছানাউল্লাহ উপজেলার দাউদপুর ইউনিয়নের কুলিয়াদি দিঘুলিয়ারটেক এলাকার সাত্তার সরকারের ছেলে।

রূপগঞ্জ থানা-পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ৮টার দিকে ভাতিজা ছানাউল্লাহ সরকারের সঙ্গে চাচা আকতার হোসেনের পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। এ বাকবিতণ্ডার ঘটনাকে কেন্দ্র করে একপর্যায়ে চাচা আকতার হোসেন তার টেঁটা দিয়ে ভাতিজা ছানাউল্লাহ সরকারকে আঘাত করেন। পরে রাত ১০টার দিকে পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, পারিবারিক কলহের জের ধরে চাচা ভাতিজাকে বল্লম ছুরে মারে। এ সময় ছানাউল্লাহ গুরুতর আহত হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ২টি মামলা হয়েছে। হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!