1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৪:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

রূপগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১৩২ বার পঠিত
রূপগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত

রূপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে রিপন (২৮) নামে ডাকাত নিহত হয়েছে। ১৫ জুন সোমবার ভোরে উপজেলার তারাব পৌরসভার বরপা এসিএস টেক্সটাইলের সামনে এ ঘটনা ঘটে। এসময় আরো দুই ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

নিহত রিপনের বাড়ি উপজেলার তারাবো বিশ্বরোড এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো। গ্রেফতারকৃতরা হলেন বরপা শান্তিনগর এলাকার মোঃ আলীর ছেলে হৃদয় ও সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার সুলতান মিয়ার ছেলে মোশারফ।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, রোববার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে বরপা এলাকায় একদল ডাকাত একটি পিকআপভ্যানে করে ঢাকা-সিলেট মহাসড়কে বিভিন্ন যানবাহন ও পথচারীদের কাছ থেকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

এসময় বিষয়টি টের পেয়ে টহল পুলিশ ও স্থানীয়রা ডাকাত দলকে ধাওয়া দিয়ে দুই ডাকাতকে আটক করতে পারলেও অপর আরেক ডাকাত রিপন স্থানীয় জনতার গণপিটুনিতে মারা যান। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ডাকাতদের ব্যবহৃত পিকভ্যান ও ডাকাতি করার ধারালো অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!