রূপগঞ্জে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত শিশু কন্যা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
রূপগঞ্জে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত শিশু কন্যা
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

রূপগঞ্জে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত শিশু কন্যা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১৮৬ বার পঠিত
রূপগঞ্জে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত শিশু কন্যা

৬ বছর বয়সী কন্যা সন্তানকে নিয়ে ছুটির দিনে ঘুরতে বেরিয়েছিলেন নাজমুল ইসলাম ও তাহমিনা আক্তার দম্পতি৷ বাসায় ফেরা হয়নি তাদের। সন্ধ্যায় ফেরার পথে সড়কে ট্রাকচাপায় মারা গেছেন দম্পতি, আহত কন্যা হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার ১০ (নভেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার গঙ্গানগর এলাকায় রূপসী-কাঞ্চন সড়কে এ ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

নিহত নাজমুুল ইসলাম (৩৪) ও তার স্ত্রী তাহমিনা আক্তারের (৩০) বাড়ি সোনারগাঁ পৌরসভার নয়ামাটি এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থলে যাওয়া রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, ছুটির দিনে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকার একটি পার্কে বেড়াতে গিয়েছিলেন এই দম্পতি। বেড়ানো শেষে নাজমুল ইসলাম তার স্ত্রী ও মেয়েকে নিয়ে নিজের মোটরসাইকেলে করে কাঞ্চন-রূপসী সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এ পুলিশ কর্মকর্তা জানান, গঙ্গানগর এলাকায় একটি দ্রুতগামী ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দিলে ওই দম্পতিকে ঘটনাস্থলেই তারা মারা যান।

“আহত শিশুটিকে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে রাজধানীর ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।”

এ ব্যাপারে মামলা দায়ের করা হবে বলে জানান রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..