1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

রূপগঞ্জে নিখোঁজের ৩ মাস পর ব্যবসায়ীর ড্রামভর্তি লাশ উদ্ধার

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৩৩০ বার পঠিত
রূপগঞ্জে নিখোঁজের ৩ মাস পর ব্যবসায়ীর ড্রামভর্তি লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের ৩ মাস পর ব্যবসায়ী হেকমত আলীর ড্রামভর্তি লাশ উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই)। দুপুরে উপজেলার কুশাবো এলাকা একটি ডোবা থেকে ড্রাম ভর্তি লাশ উদ্ধার করা হয়। সে কালাদী গ্রামের মৃত কদম আলীর ছেলে ও গাউসিয়া মার্কেটে মোটরপার্সের ব্যবসায়ী। এ ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবীতে বিক্ষোভ করে এলাকাবাসী।

পিবিআই এর পুলিশ সুপার এএমআর আলিফ জানান, গত ৪ মার্চ কালাদী এলাকার হেকমত আলীকে নিখোঁজ হয়। পরে তারই দোকানের কর্মচারী রফিকুল ইসলাম সবুজ সন্দেহ হয় । পরে এ ঘটনায় রূপগঞ্জ মামলা হয়। থানা পুলিশ সবুজকে গ্রেফতার করে তার থেকে কোন তথ্য উদ্ধার করতে পারেনি। পরবর্তীতে মামলার তদন্তে দায়িত্ব আসে পিবিআইয়ের কাছে। গত ২৯জুন মামলার প্রধান আসামী রফিকুল ইসলাম সবুজকে পিবিআই রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে করলে সে হত্যার ঘটনা স্বীকার করে। তার দেয়া তথ্যমতে আজ পুকুর থেকে ড্রামে ভর্তি ব্যবসায়ীর লাশ উদ্ধার হয়। এ ঘটনার সাথে আরো কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!