1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য সেলিম মুন্সির বাবার মৃত্যু সাংবাদিকের দাদা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শামসুল হুদার ইন্তেকাল সামাজিক সংগঠন ‌‘আলোকিত মাসদাইর সংসদ’র অনুমোদন উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই : আনোয়ার হোসেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন : সভাপতি নুরু, সম্পাদক সোহেল ফতুল্লায় ১৬ জুয়াড়ি গ্রেফতার ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা তরুণীকে খুন করে আপন ভাই, লাশ গুম করে বাবা ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬ বীরপ্রতীক গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খোকার সাহস ও গুরু তারেক জিয়ার জন্মদিন পালন করলো ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন জেলা ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন আমরা যুব সমাজকে নিয়ে জেলাবাসীর সেবা করতে চাই : সাইফুল ইসলাম

রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ আরো ৩ জনের মৃত্যু

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১১০ বার পঠিত
রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ আরো ৩ জনের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জ প্রিমিয়ার ষ্টীল এন্ড রি-রোলিং মিলে লোহা গলানোর কড়াই (ভাট্টি) থেকে গলিত লোহা ছিটকে পড়ে চিকিৎসাধীন অবস্থায় ফাহিম, শাকিল ও সিদ্দিক নামে আরো ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় রয়েছে আরো এক শ্রমিক।

শুক্রবার ও শনিবার শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় ওই ৩ জন শ্রমিক মৃত্যু বরণ করে। এ নিয়ে মৃতের সংখ্যা দাড়াল ৪ জনে।

এদিকে এঘটনায় প্রিমিয়ার ষ্টিল এন্ড রি-রোলিং মিলের জেনারেল ম্যানেজার ও ম্যানেজারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, বৃহস্পতির রাত আড়াইটার দিকে হঠাৎ রড তৈরির জন্য লোহা গলানোর কড়াই (ভাট্টি) থেকে গলিত লোহা ছিটকে পড়ে ঘটনাস্থলেই পুড়ে মৃত্যু বরণ করেন চুয়াডাঙ্গার সদর থানাধীন আলোকদিয়া এলাকার শাহজাহানের ছেলে মিজানুর রহমান (৫০) নামে এক শ্রমিক। এসময় গুরুত্বর দগ্ধ হয় আরো ৫ শ্রমিক। রাতেই তাদের চিকিৎসার জন্য রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মৃত্যু বরণ করে লালমনিহাটের পাটগ্রাম থানাধীন বাংলাবাড়ি এলাকার আকবর আলীর ছেলে ফাহিম (২৪)।

শনিবার ভোর সাড়ে ৪টার দিকে মৃত্যু বরণ করে লালমনিহাটের পাটগ্রাম থানাধীন বাংলাবাড়ি এলাকার সুবহান মিয়ার ছেলে শাকিল (২২) ও কুড়িগ্রামের নাগেশ্বরী থানা এলাকার বিজু শেখের ছেলে মোঃ সিদ্দিক (৩৫)। এনিয়ে মৃতের সংখ্যা দাড়াল ৪ জনে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে রাজু ও রফিক নামে দুই শ্রমিক।

সেফটি জ্যাকেট ছাড়াই সাধারণ পোশাকে শ্রমিকরা কাজ করার কারণেই এদুর্ঘটনা ঘটেছে বলে ওসি আরো জানায়। ঘটনায় শনিবার রূপগঞ্জ থানার এসআই নাহিদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় প্রিমিয়ার ষ্টীল রি-রোলিং মিলের জেনারেল ম্যানেজার আশরাফ ও ম্যানেজার নাসির কে আটক করেছে।

এ ব্যাপারে বার্ণ ইনস্টিটিউটের জরুরি বিভাগের নার্সিং ইনচার্জ মোঃ আহসান হাবিব জানায়, আহত ২ শ্রমিকের মধ্যে একজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বাকি একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!