1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৩৩ বার পঠিত
রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী আক্তার মিয়া। ঘটনাটি ঘটেছে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায়। আক্তার মিয়া হলেন, উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার আবু সিদ্দিকের ছেলে।

জানা গেছে, শখের বশে স্ত্রীর অশ্লীল ছবিটি তুলে মোবাইলে রেখেছিলেন আক্তার মিয়া। উক্ত ছবিটি আক্তার মিয়ার চাচাতো ভাই বুলবুল দেখতে পেয়ে মোবাইল ঠিক করার কথা বলে কৌশলে নিয়ে নেয়। কিছুদিন পরে আক্তার মিয়ার স্ত্রীর ব্যবহৃত ইমু নাম্বারে অপরিচিত একটি ইমু নাম্বার থেকে স্বামীর তোলা ওই অশ্লীল ছবিটি পাঠায় এবং নানা কুপ্রস্তাব দিতে থাকে।

আর কুপ্রস্তাবে রাজি না হলে ওই অশ্লীল ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরালের হুমকি দেয়। এ ঘটনাটি গৃহবধূ তার স্বামী আক্তার মিয়াকে জানালে তিনি এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে তদন্তে আসেন এসআই বোরহান উদ্দিন। ছবিটি যাচাই বাচাই করে দেখেন ছবিটি এডিট করা নয় বরং বাস্তব তোলা। এসআই বোরহান উদ্দিন আক্তার মিয়া ও তার স্ত্রীকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বামী আক্তার মিয়া স্বীকার করেন “ছবিটি উনার হাতে তোলা”। এটি তিনি শখের বশে তুলে মোবাইল ফোনে রেখেছিলেন। তার চাচাতো ভাই বুলবুল মোবাইল ফোনটি ঠিক করে দিবে বলে তার কাছ থেকে নিয়েছিল।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!