1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউপিতে সাড়ে ৫ কোটি টাকার খসড়া বাজেট ঘোষনা নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জের ভয়ংকর মাদক ব্যবসায়ী হান্নান প্রধান, তদন্তের দাবী হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি ফতুল্লা মডেল থানার নতুন ওসি রিজাউল হক দিপু সম্পত্তি লিখে না দেয়ায় ৭৫ বছরের বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন! সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্-আলমের শুভেচ্ছা এবার ঈদে শোয়েব মনিরের ওয়েব সিরিজ ‘ভেড়ার পাল’ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে কাজী আনিসুর রহমানের শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের উদ্যোগে ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে রণজিৎ মোদকের শুভেচ্ছা গরিবের কেনাকাটার ভরসা ফুটপাত ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা

রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ২১৫ বার পঠিত
রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্ত্রীর অশ্লীল ছবি তুলে ফেঁসে গেলেন স্বামী আক্তার মিয়া। ঘটনাটি ঘটেছে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায়। আক্তার মিয়া হলেন, উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার আবু সিদ্দিকের ছেলে।

জানা গেছে, শখের বশে স্ত্রীর অশ্লীল ছবিটি তুলে মোবাইলে রেখেছিলেন আক্তার মিয়া। উক্ত ছবিটি আক্তার মিয়ার চাচাতো ভাই বুলবুল দেখতে পেয়ে মোবাইল ঠিক করার কথা বলে কৌশলে নিয়ে নেয়। কিছুদিন পরে আক্তার মিয়ার স্ত্রীর ব্যবহৃত ইমু নাম্বারে অপরিচিত একটি ইমু নাম্বার থেকে স্বামীর তোলা ওই অশ্লীল ছবিটি পাঠায় এবং নানা কুপ্রস্তাব দিতে থাকে।

আর কুপ্রস্তাবে রাজি না হলে ওই অশ্লীল ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরালের হুমকি দেয়। এ ঘটনাটি গৃহবধূ তার স্বামী আক্তার মিয়াকে জানালে তিনি এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে তদন্তে আসেন এসআই বোরহান উদ্দিন। ছবিটি যাচাই বাচাই করে দেখেন ছবিটি এডিট করা নয় বরং বাস্তব তোলা। এসআই বোরহান উদ্দিন আক্তার মিয়া ও তার স্ত্রীকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বামী আক্তার মিয়া স্বীকার করেন “ছবিটি উনার হাতে তোলা”। এটি তিনি শখের বশে তুলে মোবাইল ফোনে রেখেছিলেন। তার চাচাতো ভাই বুলবুল মোবাইল ফোনটি ঠিক করে দিবে বলে তার কাছ থেকে নিয়েছিল।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!