1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নয়ামাটিতে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেওয়ায় পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বাবুল গংরা শীতলক্ষ্যায় বাল্কহেড ডুবি সুকানী নিহত পিবিআই’র পুলিশ সুপার হিসেবে মনিরুল ইসলামের যোগদান সিদ্ধিরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১০ রাস্তা সংস্কারের জন্য বৈঠকখানা ফাউন্ডেশনকে অর্থ প্রদান করলেন ফরিদ আহম্মেদ লিটন নির্মল রঞ্জন গুহ, আলো ও নিজাম উদ্দিনের রোগমুক্তি কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া করোনামুক্ত ও পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রমিক নেতা পলাশ রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবিতে মানববন্ধন আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিক নিহত আড়াইহাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু ফতুল্লায় মাদকসহ আকাশ গ্রেফতার পাগলায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু সাংবাদিক রণজিৎ মোদকের ৬৫তম জন্মদিন আজ ফতুল্লার বাইতুল আফিয়া মসজিদ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

রূপগঞ্জ ইউনিয়নকে রেডজোন ঘোষণা, শুক্রবার থেকে লকডাউন

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১৭৪ বার পঠিত
রূপগঞ্জ ইউনিয়নকে রেডজোন ঘোষণা, শুক্রবার থেকে লকডাউন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়নকে রেডজোন ঘোষণা করে শুক্রবার থেকে লকডাউন বাস্তবায়নের ব্যাপারে উপজেলা প্রশাসনকে অনুরোধ জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। ইতোমধ্যেই অধিক করোনা আক্রান্ত শনাক্ত ও নিয়মিত শনাক্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় উপজেলার এ ইউনিয়নটিকে অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। বুধবার (১০ জুন) জেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন সূত্রে এসব তথ্য জানা যায়।

এর আগে গত ৭ জুন থেকে ৩ দিনের জন্য পরীক্ষামূলকভাবে শহরের আমলাপাড়া, জামতলা ও ফতুল্লার রূপায়ন টাউন এলাকা লকডাউন করে প্রশাসন। রূপগঞ্জ উপজেলায় ইতোমধ্যেই ৬২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রূপগঞ্জ ইউনিয়নেই অর্ধশতাধিক রোগী রয়েছে।

লকডাউনের ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম জানান, অধিক ঝুঁকিপূর্ণ হওয়ায় আগামী শুক্রবার থেকে রূপগঞ্জ ইউনিয়নকে রেড জোন ঘোষণা ও লকডাউন কার্যকর করা হবে। এখন থেকেই এ ব্যাপারে ইউনিয়নবাসীকে সতর্ক করছে উপজেলা প্রশাসন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!