র‍্যাবের অভিযানে অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও ভারতীয় পণ্য'সহ আটক ২
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
র‍্যাবের অভিযানে অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও ভারতীয় পণ্য'সহ আটক ২
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ইটবোঝাই ট্রাকের চাপায় সবজি বিক্রেতা নিহত সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি পাচ্ছেন এসপি রাসেল ফতুল্লায় ২৩ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার সিগারেট খাওয়ার প্রতিবাদ করায় কিশোরকে হত্যা সোনারগাঁয়ে পুত্রবধূর চাপাতির আঘাতে শ্বশুর রক্তাক্ত বিএনপি নেতা লোকমান হোসেন ও হাসান আলীর নেতৃত্বে ভাষা দিবস পালন নাচ-গানে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো পাগলা উচ্চ বিদ্যালয়! চাঞ্চল্যকর দানিয়াল হত্যা মামলার আসামী গ্রেফতার ওমর ফারুক মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাট ভাষা শহীদদের প্রতি ডিসি-এসপির শ্রদ্ধা নারায়ণগঞ্জে অস্ত্র তৈরির কারাখানা আবিস্কার, অস্ত্র উদ্ধারসহ গ্রেপ্তার ১ ভাষা শহীদদের প্রতি ফতুল্লা প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন ইজিবাইকের ধাক্কায় ৭ বছরের শিশু নিহত, অগ্নিসংযোগ দেশবাসীর জন্য দিনে ৮ রাকাত নামাজ পড়ি : শামীম ওসমান

র‍্যাবের অভিযানে অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও ভারতীয় পণ্য’সহ আটক ২

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১৭৫ বার পঠিত
র‍্যাবের অভিযানে অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও ভারতীয় পণ্য'সহ আটক ২

সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড এলাকায় র‍্যাব-১১’র অভিযানে ৫০ লক্ষ টাকা মূল্যের অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও বিপুল পরিমান শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় পণ্য’সহ ২ জন আসামীকে গ্রেফতার করেছে। সোমবার সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোডনামক স্থানে ফুটওভার ব্রীজের নীচে সিএনজি স্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করেন এ সকল পন্য আটকসহ ২জনকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীদ্বয় হলেন- কুমিল্লা লাকসাম ডোমবাড়িয়া এলাকার বাবুল মিয়ার ছেলে আব্দুল আজিজ (২৬) এবং নোয়াখালী কবির হাট এলাকার মৃত.সেলিম মিয়ার ছেলে মোঃ শাহিন উদ্দিন (২২)।

র‌্যাবের এএসপি সনদ বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী ও চোরা চালান কারবারী। তারা দীর্ঘদিন যাবৎ একটি বিশেষ কৌশলে কাভার্ড ভ্যানে করে অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় পণ্য নারায়ণগঞ্জ ও ঢাকা’সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

This image has an empty alt attribute; its file name is Click.gif