র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা লুট, গ্রেপ্তার ৪
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা লুট, গ্রেপ্তার ৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা লুট, গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৪৮ বার পঠিত
র‌্যাব পরিচয়ে ৫২ লাখ টাকা লুট, গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কে র‌্যাব পরিচয়ে গাড়ি থামিয়ে ৫২ লাখ টাকা লুটের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা।

তিনি জানান, গত বুধবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে লুট হওয়া ৪ লাখ ৪৯ হাজার টাকা, ৩টি কালো রঙের র‌্যাবের কটি, ১টি সেনাবাহিনীর রঙের কাঁধের ব্যাগ, ১টি লেজার লাইট, ১টি কালো রঙের খেলনা রিভালবার, ১ জোড়া হ্যান্ডকাফ, ২টি মাথার ক্যাপ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন- কুমিল্লার হোমনার মৃত মোশারফ হোসেনের ছেলে শামীম আহম্মেদ সবুজ (৩৪), ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের আরেজ মিয়ার ছেলে ইকবাল হোসেন ওরফে ইসলাম (৪৫), শেরপুরের শ্রীবদ্দীর সৈয়দুর রহমানের ছেলে হাফিজুর রহমান ওরফে সুমন এবং পিরোজপুর সদরের মৃত দেলোয়ারের ছেলে আব্দুর রহমান মেহেদী (৩০)।

পুলিশ জানায়, গত ২৩ মে রাত পৌনে নয়টার দিকে আড়াইহাজার উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দুপ্তারা এলাকায় র‌্যাব পরিচয়ে ব্যবসায়ী আব্দুল বাতেনের গাড়ি থামিয়ে ৫২ লাখ টাকা লুট করে অজ্ঞাত কয়েকজন ব্যক্তি। এই ঘটনায় ২৫ মে আড়াইহাজার থানায় একটি মামলা করেন আব্দুল।

চাইলাউ মারমা জানান, “গ্রেপ্তার আসামিরা র‌্যাব পরিচয়ে তল্লাশির নামে আব্দুল বাতেন, তার মেয়ের জামাই ও চালককে গাড়ি থেকে নামায়। পরে তাদের হাত ও মুখ বেঁধে ৫২ লাখ টাকা লুট করে পালিয়ে যায়। পরে ভুক্তভোগীরা ৯৯৯ নম্বরে কল করে অভিযোগ জানালে পুলিশ ধাওয়া দিয়ে গাড়িটি উদ্ধার করতে পারলেও আসামিরা পালিয়ে যায়। পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় গত বুধবার রাতে রাজধানীর বিভিন্ন স্থান থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়।

“গ্রেপ্তার আসামিরা প্রায় সময় একইভাবে ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট ও পূর্বাচল ৩০০ ফিট সড়কে এইভাবে ডাকাতি করে থাকে। দস্যুতা ও ছিনতাইয়ের অভিযোগে ইকবালের বিরুদ্ধে ৮টি, মেহেদী ও শামীমের বিরুদ্ধে ৪টি করে এবং হাফিজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে।”

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..