শহরে জাকির খানের পক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের চমক
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
শহরে জাকির খানের পক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের চমক
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

শহরে জাকির খানের পক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের চমক

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭৭ বার পঠিত
শহরে জাকির খানের পক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের চমক

বিএনপির যেকোন কর্মসূচিতেই জাকির খানের পক্ষে কোন না কোন চমক থাকে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের। এবারও তার কোন ব্যতিক্রম হয়নি। বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশাল শোডাউন করে রীতিমত শহরবাসীকে চমকে দিয়েছে সংগঠনটি।

নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের সভাপতি এইচএম হোসেনের বলিষ্ঠ নেতৃত্বে সকল ভয়-ডরকে উপেক্ষা করে বর্ণাঢ্য র‌্যালির মধ্যদিয়ে শহর দাপরিয়ে বেড়িয়েছেন সংগঠনেরপ্রায় সহস্রাধিক নেতাকর্মী। র‌্যালিতে নেতাকর্মীরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও জাকির খানের প্লাকার্ড ও রং বেরঙের ব্যানার ফ্যাস্টুন হাতে বজকন্ঠে একদফা দাবি ও জাকির খানের মুক্তির দাবি শ্লোগান দেন। এ সময় তাদের শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে নারায়ণগঞ্জের রাজপথ।

র‌্যালিতে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জাকির খানের উদ্যোগে মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের মূল র‌্যালিতে যোগদান করে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি মুন্সী মোঃ শাহজালাল, সাংগঠনিক সম্পাদক মোঃ আল-আমিন হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল, সহ সভাপতি মোঃ ফজলু, সহ-সভাপতি সলিমুল্লাহ্ হৃদয়, সহ-সভাপতি মো হাসান মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক মো মতিউর রহমান, সহ-সাধারণ সম্পাদক মো ইদ্রিস মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়সাল বেপারি, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আদনান ইব্রাহিম, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ তারেক হাসান শুভ, প্রচার সম্পাদক মো শাকিল আহম্মেদ, সোহাগ রাজ, সবুজ ও ফারুক প্রমূখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..