1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

শীর্ষ সন্ত্রাসী জহিরুল দুই সহযোগীসহ আটক

আড়াইহাজার সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ১৪৯ বার পঠিত
শীর্ষ সন্ত্রাসী জহিরুল দুই সহযোগীসহ আটক

আড়াইহাজার থানা পুলিশ তালিকা ভুক্ত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, একাধিক ডাকাতি ও মাদক মামলার আসামী জহিরুল ইসলাম ওরফে ঝইক্কাকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের সুলপানদি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জহিরুল ওই গ্রামের হাফেজ মোল্লার ছেলে। পুলিশ এই সময় তার দুই সহযোগীকেও গ্রেফতার করে।

গ্রেফতারকৃত জহিরুলের দুই সহযোগী হলেন- সোনারগায়েঁর মোতাহারের ছেলে বাকির (৩০) ও একই এলাকার অনুকুলের ছেলে মিঠু (৩৫)।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) গাজী শামীম জানান, জহিরুল দীর্ঘ দিন ধরে প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে আড়াইহাজার উপজেলার সুলপানদি, মারুয়াদী, নরিংদী, লস্করদীসহ গোটা উপজেলায় ইয়াবা, ফেন্সিডিল, গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রি এবং সন্ত্রাসী ও ডাকাতির কার্যক্রলাপ করে আসছিল।

যার ফলে ধ্বংস হতে চলছে যুব ও তরুণ সমাজ। এই সকল অভিযোগের কারণে গোপনে খবর পেয়ে এস আই গাজী শামীম, এস আই শফিকুল ইসলাম ও এএসআই আশারাফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তার বাড়ি ঘেরা করে ফেলে। এ সময় পুলিশ তাকে ২শ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে।

তার বিরুদ্ধে ডাকাতি, মাদকসহ ৪টি মামলার ওয়ারেন্টসহ মোট ৭টি মামলা রয়েছে। তাছাড়া ও স্বারাস্ট মন্ত্রনালয়, আইজিপিসহ বিভিন্ন স্থানে ৫টি অভিযোগ রয়েছে।

এদিকে জহিরুলকে গ্রেফতারের খবর পেয়ে শনিবার সকাল থেকে ২০ জন ভুক্তভোগী থানায় এসে বিভিন্ন অভিযোগ দায়ের করেন। আবুল কাশেম নামের একজন জানান, তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে। থানার একজন দারোগার উপরও হামলা করে কুখ্যাত ডাকাত জহিরুল। জহিরুলকে গ্রেফতারের ফলে জনমনে স্বস্থির ফিরে এসেছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!