শুল্ক ফাঁকি দিয়ে আনা প্রায় ছয় কোটি টাকার পণ্য জব্দ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
শুল্ক ফাঁকি দিয়ে আনা প্রায় ছয় কোটি টাকার পণ্য জব্দ
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

শুল্ক ফাঁকি দিয়ে আনা প্রায় ছয় কোটি টাকার পণ্য জব্দ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১২৯ বার পঠিত
শুল্ক ফাঁকি দিয়ে আনা প্রায় ছয় কোটি টাকার পণ্য জব্দ

ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে ট্রাকে বোঝাই করে অভিনব কায়দায় আনা ভারতীয় শাড়ি, লোশন ও সানস্কিন ক্রিমসহ প্রায় ছয় কোটি টাকার পণ্য জব্দ করেছে কোস্টগার্ড। শনিবার (১১ নভেম্বর) ভোরে নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে এসব পণ্য উদ্ধার করা হয়। জব্দ করা পণ্যের মধ্যে রয়েছে ভারতীয় শাড়ি দুই হাজার ৮৭৭ পিস, বডি লোশন এক হাজার ৮ পিস এবং চার হাজার ৫০০ পিস সানরাইজ ক্রিম।

কোস্টগার্ড পাগলা স্টেশনের কামান্ডার লেফটেন্যান্ট রুহান মঞ্জুর গণমাধ্যমকে জানান, সিলেট থেকে অভিনব কায়দায় পাথর বোঝাই ট্রাকের নিচে করে চোরাই পথে বিপুল অবৈধ পণ্য ঢাকায় নিয়ে আসছে একটি চক্র। এমন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ডের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর ব্রিজের কাছে অবস্থান নেয়। ট্রাকটি কাঁচপুর সেতুর কাছে এলে কোস্টগার্ড সদস্যরা ট্রাকটি থামানোর সিগন্যাল দিলে ট্রাকের চালক হেলপার ট্রাকটি না থামিয়ে দ্রুতগতিতে চলে যেতে থাকে। এসময় কোস্টগার্ড সদস্যরা ট্রাকটিকে ধাওয়া দিলে ট্রাকের চালক ও হেলপাড় ট্রাকটি ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরে ট্রাকের পাথর সরিয়ে পাথরের নিচে থাকা শাড়ি, বডিলোশন ও সানরাইজ ক্রিম জব্দ করে। যার আনুমানিক মূল্য প্রায় ৬ কোটি টাকা।

রুহান মঞ্জুর আরও জানান, এসব পণ্য ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে দেশের ভেতরে প্রবেশ করে। পরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য পাথর বোঝাই ট্রাকের নিচে এসব ভারতীয় পণ্য লোড করা হয়েছিল। চোরাইচক্র পণ্যগুলো ঢাকার বিভিন্ন অভিজাত মার্কেটের দোকানে সরবরাহ করার জন্য এই পণ্যগুলো নিয়ে এসেছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া গ্রহণের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..