1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

শ্বশুরবাড়ির অত্যাচার সইতে না পেরে গৃহবধূর পলায়ন চেষ্টা

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১৪১ বার পঠিত
শ্বশুরবাড়ির অত্যাচার সইতে না পেরে গৃহবধূর পলায়ন চেষ্টা

শাশুড়ি ও ননদের অত্যাচার সইতে না পেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় শারমিন আক্তার নামে এক গৃহবধূ শ্বশুরবাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পলায়নের চেষ্টা করেছেন। শনিবার (২৯ আগস্ট) সকালে উপজেলার তারাবো পৌরসভার নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গৃহবধূ শারমিন আক্তার জানান, শাশুড়ি আফরোজা বেগম ও ননদ মুক্তি আক্তার মিলে বিভিন্ন সময় তার ওপর অত্যাচার চালাত। এই অত্যাচার সইতে না পেরে ২২ দিনের সন্তান রেখে সকালে বাড়িতে থাকা নগদ ৯৬ হাজার টাকা ও স্বর্ণালংকার একটি ব্যাগে ভরে পালিয়ে নিজ বাবার বাড়ি যাওয়ার চেষ্টা করেন তিনি। একপর্যায়ে নোয়ারপাড়ার নৌকাঘাট এলাকায় পৌঁছালে শারমিন আক্তার ব্যাগটি জনৈক আবুল হোসেনের বাড়ির সামনে রেখে একটু সামনের দিকে যান। এর পরপরই স্থানীয় বাসিন্দা আবুল হোসেন ব্যাগটি পেয়ে নিজ বাড়িতে নিয়ে ব্যাগের মালিককে খুঁজতে থাকেন।

একপর্যায়ে ব্যাগের মালিকের খোঁজ না পেয়ে তিনি থানায় খবর দেন। পরে পুলিশ এসে ব্যাগের মালিক শারমিন আক্তারকে খুঁজে বের করলে টাকা ও স্বর্ণালংকার ভর্তি ব্যাগটি ফেরত দেওয়া হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার এসআই রিগ্যান মোল্লা জানান, আবুল হাসান টাকা ও স্বর্ণালংকারসহ ব্যাগটি ফেরত দিয়ে বড় মনের পরিচয় দিয়েছেন। এ ঘটনায় গৃহবধূ শারমিন আক্তারের ওপর যাতে তার শাশুড়ি ও ননদ অত্যাচার না করতে পারে সে ব্যাপারে সতর্ক করে তাকে স্বামীর হাতে তুলে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!