1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কুতুবপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করেছেন ইউনুস মিয়া আমি জনগনের সেবক হতে চাই : নাজমা বেগম বুড়িগঙ্গা নদীতে পড়ে মাদ্রাসাছাত্র নিখোঁজ ফতুল্লায় ইজিবাইক চালককে গলা কেটে হত্যা কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মনোনয়ন পত্র দাখিল করলেন খোকন মাষ্টার কুতুবপুর ৯নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মেম্বার পদপ্রার্থী ইউনুস মাষ্টার মনোনয়নপত্র জমা দিলেন আলাউদ্দিন হাওলাদার ফতুল্লা স্টেডিয়ামের জলাবদ্ধতা দূর করার উদ্যোগ আমি নৌকার মাঝি এবং আমার দল আওয়ামী লীগ : সেন্টু ফতুল্লায় বাড়িওয়ালার হামলায় ভাড়াটিয়া আহত শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ফতুল্লা থানা মটর শ্রমিক লীগের আনন্দ র‍্যালী ফতুল্লায় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে শ্রমিক নেতা পলাশের নির্দেশে আনন্দ র‍্যালী শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শরীফুল হকের পক্ষে সঞ্জয়ের শুভেচ্ছা আবার সভাপতি হলেন সেলিম ওসমান রূপগঞ্জে হৃদয় হত্যাকান্ড : মুল আসামী আশিকসহ গ্রেফতার ২

শ্রমিক নেতা পলাশের সুস্থতা কামনায় দেশবাসীর নিকট সোহেলের দোয়া কামনা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯ বার পঠিত
শ্রমিক নেতা পলাশের সুস্থতা কামনায় দেশবাসীর নিকট সোহেলের দোয়া কামনা

উন্নত চিকিৎসা গ্রহণ করার জন্য ভারত গেলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স কেন্দ্রীয় কমিটির সভাপতি, ৭৪ শ্রমিক সংগঠনের প্রধান সমন্বয়ক, দেশবরেণ্য শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ। বুধবার ২৯ সেপ্টেম্বর সকাল ১১টার ফ্লাইটে কাউসার আহমাদ পলাশ উন্নত চিকিৎসা গ্রহণ করতে বিশ্বখ্যাত ভারতের একটি হাসপাতালে চিকিৎসা গ্রহণ করার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। দেশবরেণ্য এ শ্রমিক নেতা দীর্ঘ দিন কিডনি সমস্যায় ভুগছিলেন।

এদিকে দেশবরেণ্য শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমাদ পলাশের পুরোপুরি সুস্থতা কামনা করে দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করেছেন তার মুখপাত্র ও ফতুল্লা থানা লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক পিয়াস আহম্মেদ সোহেল।

দেশবাসীর নিকট দোয়া প্রার্থনা করে পিয়াস আহম্মেদ সোহেল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের অকুতোভয় সৈনিক, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে গিয়ে, শ্রমিকের পক্ষে কথা বলতে গিয়ে জেল-জুলুম ও নির্যাতন মাথা পেতে নিয়েছেন। কখনোই তিনি মালিক পক্ষের সাথে আপোষ করেননি। যেখানেই শ্রমিকদের অধিকার হরণ করার চেষ্টা করা হয়েছে সেখানেই তিনি দীপ্ত কণ্ঠে প্রতিবাদ করে শ্রমিকের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করেছেন। জাপান, সিঙ্গাপুর, শ্রীলঙ্কা, ভারত সহ বিভিন্ন দেশে সেমিনারে শ্রমিক প্রতিনিধিত্ব করেছেন এই দেশবরেণ্য শ্রমিক নেতা। তার বলিষ্ঠ নেতৃত্ব, সাংগঠনিক তৎপরতা,ন্যায় পরায়ণ, সততা, আদর্শ গুণাবলির কারনে মাদার অব হিউমিনেটি, মুকুট মণি, আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে কেন্দ্রীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদকে অধিষ্ঠিত করেছেন।

করোনাকলীন সময়ে শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হন। ঠিক সেই মুহুর্তে ধরা পড়ে তার কিডনি সমস্যা। অদম্য, নির্ভিক, দ্বীনের পথে চলা এই মানুষটি জীবনের মায়া তুচ্ছ করে কেন্দ্রীয় শ্রমিকলীগকে সু-সংগঠিত করে তার গতিশীল নেতৃত্বে যখন দলীয় নির্দেশনা মোতাবেক সকল কর্মকান্ড পরিচালনা করে আসছিলেন তখন চিকিৎসকের পরামর্শে তার কিডনি প্রতিস্থাপন করার জন্য উন্নত চিকিৎসা গ্রহণ করতে আজ বুধবার সকালে তিনি দিল্লীর মেলিন্ডা হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। আমি আমার সংগঠনের পক্ষ থেকে আমার রাজনৈতিক গুরু আলহাজ্ব কাউসার আহমাদ পলাশের পুরোপুরি সুস্থতা কামনায় দেশব্যাপী সহ সর্বস্তরের মানুষের নিকট দোয়া প্রার্থনা করছি। মহান রাব্বুল আল-আমিন যেনো তার সকল ভালো কাজ কবুল ও মঞ্জুর করে তাকে পুরোপুরি সুস্থতা, দীর্ঘ আয়ু ও নেক হায়াত দান করেন মহান আল্লাহ পাকের নিকট সেই প্রার্থনা করছি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!