1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউপিতে সাড়ে ৫ কোটি টাকার খসড়া বাজেট ঘোষনা নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জের ভয়ংকর মাদক ব্যবসায়ী হান্নান প্রধান, তদন্তের দাবী হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি ফতুল্লা মডেল থানার নতুন ওসি রিজাউল হক দিপু সম্পত্তি লিখে না দেয়ায় ৭৫ বছরের বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন! সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্-আলমের শুভেচ্ছা এবার ঈদে শোয়েব মনিরের ওয়েব সিরিজ ‘ভেড়ার পাল’ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে কাজী আনিসুর রহমানের শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের উদ্যোগে ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে রণজিৎ মোদকের শুভেচ্ছা গরিবের কেনাকাটার ভরসা ফুটপাত ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা

ষড়যন্ত্রকারীরা জনস্রোতের কাছে নিষ্ক্রিয় : টিপু

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ১১২ বার পঠিত
ষড়যন্ত্রকারীরা জনস্রোতের কাছে নিষ্ক্রিয় : টিপু

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউছার আশা, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, ১১নং ওয়ার্ড কাউন্সিলর অহিদুল ইসলাম ছক্কু,

৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল ও ৭,৮,৯ নং ওয়ার্ড কাউন্সিলর আয়শা আক্তার দিনা এবারের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু। মঙ্গলবার (১৮ জানুয়ারী) এক শুভেচ্ছা বার্তায় তিনি এ অভিনন্দন জানান।

এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, আবারো প্রমান হলো স্বেরাচারি সরকার যতই ষড়যন্ত্র করুক না কেন জনস্রোতের কাছে তারা নিষ্ক্রিয়। কারন সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের অধিনে সুষ্ঠু নির্বাচন কখনই সম্ভব নয়। তবুও যতই ষড়যন্ত্র করুক না কেন জনস্রোতের কাছে কোন অপশক্তিই টিকে থাকতে পারে না।

এবারের নাসিক নির্বাচনে ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউছার আশা, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, ১১নং ওয়ার্ড কাউন্সিলর অহিদুল ইসলাম ছক্কু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল ও ৭,৮,৯ নং ওয়ার্ড কাউন্সিলর আয়শা আক্তার দিনার জনসমর্থনের বিজয় সেটাই প্রমান করে। আমি বিজয়ী কাউন্সিলরদের আমার পক্ষ থেকে অভিনন্দন জানাই। সেই সাথে তাদের ভবিষ্যত্বে সফলতা কামনা করি। সেই সাথে জনগনের সেবার মানবৃদ্ধিতে তারা সব সময় কাজ করে যাবে আমি এই আশা করি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!