সতীর্থ ৯২ নারায়ণগঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সতীর্থ ৯২ নারায়ণগঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ইটবোঝাই ট্রাকের চাপায় সবজি বিক্রেতা নিহত সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি পাচ্ছেন এসপি রাসেল ফতুল্লায় ২৩ বছর পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার সিগারেট খাওয়ার প্রতিবাদ করায় কিশোরকে হত্যা সোনারগাঁয়ে পুত্রবধূর চাপাতির আঘাতে শ্বশুর রক্তাক্ত বিএনপি নেতা লোকমান হোসেন ও হাসান আলীর নেতৃত্বে ভাষা দিবস পালন নাচ-গানে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালো পাগলা উচ্চ বিদ্যালয়! চাঞ্চল্যকর দানিয়াল হত্যা মামলার আসামী গ্রেফতার ওমর ফারুক মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাট ভাষা শহীদদের প্রতি ডিসি-এসপির শ্রদ্ধা নারায়ণগঞ্জে অস্ত্র তৈরির কারাখানা আবিস্কার, অস্ত্র উদ্ধারসহ গ্রেপ্তার ১ ভাষা শহীদদের প্রতি ফতুল্লা প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন ইজিবাইকের ধাক্কায় ৭ বছরের শিশু নিহত, অগ্নিসংযোগ দেশবাসীর জন্য দিনে ৮ রাকাত নামাজ পড়ি : শামীম ওসমান

সতীর্থ ৯২ নারায়ণগঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১০৫ বার পঠিত
সতীর্থ ৯২ নারায়ণগঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দের মধ্য দিয়ে পালিত হল সতীর্থ ৯২ নারায়ণগঞ্জের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। শনিবার পঁচিশে নভেম্বর বিকাল তিনটায় আলী আহাম্মদ চুনকা পৌর মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

 

সতীর্থ ৯২ নারায়ণগঞ্জের সভাপতি আফরোজা খন্দকার লুনা ও সাধারণ সম্পাদক ডাক্তার ফারজানা ইয়াসমিন স্নিগ্ধা স্বাগত বক্তব্য রাখেন।

 

দেশের বিভিন্ন জেলায় কর্মরত সতীর্থ ৯২- নারায়ণগঞ্জে বন্ধুরা প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে যোগদান করেন।

 

সতীর্থ ৯২ নারায়ণগঞ্জের বন্ধু রাশেদুল হক ডালিম ও কলিমুল্লাহ সোহেল সহ একঝাক বন্ধুর অক্লান্ত পরিশ্রমের ফলে প্রতিষ্ঠা বার্ষিকী সফল হয়।

 

অনুষ্ঠানে ব্যাংকার, শিক্ষক, আইনজীবি, পুলিশ, সাংবাদিক, ব্যবসায়ী, তিতাস ও ডিপিডিসি সহ বিভিন্ন সরকারী,বেসরকারী প্রতিষ্ঠানে উচ্চ পদস্থ পদে কর্মরত বন্ধুরা যোগদান করে অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করে তুলেন। নাচ, গান ও লটারীর মাধ্যমে অনুষ্ঠানটি প্রানবন্ত হয়ে উঠে।

 

ক্যান্সারে আক্রান্ত সতীর্থ ৯২ নারায়ণগঞ্জের বার একাডেমী স্কুলের বন্ধু নাহিদের চিকিৎসার জন্য একলাখ টাকা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

This image has an empty alt attribute; its file name is Click.gif