1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

সদর উপজেলায় পচে নষ্ট হচ্ছে করোনার ত্রাণ সামগ্রী!

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২০০ বার পঠিত
সদর উপজেলায় পচে নষ্ট হচ্ছে করোনার ত্রাণ সামগ্রী!

নারায়ণগঞ্জ সদর উপজেলার ষ্টাফদের জন্য প্রদানকৃত ত্রাণ সামগ্রী পচে নষ্ট হলেও তাদের ভাগ্যে জোটেনি ত্রাণ সামগ্রী।

নাম প্রকাশে অনিচ্ছুক স্টাফরা জানান, করোনার প্রাদুর্ভাবের ফলে বাংলাদেশ সেনাবাহিনী উপজেলা পরিষদের স্টাফ ও পিয়নদের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে ত্রাণ সামগ্রী প্রদান করে। সেগুলো তাদের না দেয়ায় সেখানে থাকা বস্তাগুলোতে আলু ও পিয়াজগুলো পচে নষ্ট হয়ে যাচ্ছে এবং আলু ও পিয়াজ পচার র্দূগন্ধে অফিসের আশেপাশে দিয়ে চলাচল করতে গেলে নাকে রুমাল ব্যবহার করতে হচ্ছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের নিচতলার বাম পাশের কক্ষে ত্রাণ সামগ্রী অবহেলায় নষ্ট হয়ে যাচ্ছে। উৎকট গন্ধ চারদিকে ছড়িয়ে পড়ছে। অথচ করোনা ভাইরাসের কারণে পিয়ন ও স্টাফদের জন্য প্রদানকৃত ত্রাণ সামগ্রী বিতরণ না করে পচে নষ্ট করা হচ্ছে।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক এর ব্যবহৃত মুঠোফোনে ফোন করা হলে তিনি তা রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!