1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

সদর উপজেলায় পশু হাটের সিডিউল নিয়ে দু’পক্ষের হাতাহাতি (ভিডিওসহ)

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ২৮৯ বার পঠিত
সদর উপজেলায় পশু হাটের সিডিউল নিয়ে দু’পক্ষের হাতাহাতি!

নারায়ণগঞ্জ সদর উপজেলায় গরুর হাটের সিডিউল কেনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। সকাল ৯টা হতে সিডিউল বিক্রির কথা থাকলেও বেলা সাড়ে ১২টায়ও সিডিউল বিক্রি শুরু করতে পারেনি।

ইউএনও নাহিদা বারিক বেলা ১২টায় অফিসে আসেন। তার আগে বেলা পৌনে ১২টায় গোগনগর ইউনিয়নের একটি হাটের সিডিউল কেনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে হৈ-চৈ ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ আসলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

তবে সিডিউল কিনতে আসা কয়েক জন নাম প্রকাশ না করে বলেন, সকাল ৯টায় সিডিউল বিক্রির কথা অথচ ইউএনও আসছেন ১২টায়। ডিসি অফিস ও সহকারী কমিশনার ভূমি অফিসে সিডিউল রাখার কথা থাকলেও রবিবার রাখেননি। ফলে সদর উপজেলার সিডিউল কিনতে ভীড় জমাচ্ছে। কে কার আগে নেবে সেজন্যই দু’পক্ষের মধ্যে এ হাতাহাতির ঘটনা ঘটে।

এ ব্যাপারে ইউএনও অফিসের মনির হোসেন বলেন, নিয়ম অনুযায়ী ডিসি ও এসিল্যান্ড অফিসে ৩টি করে সিডিউল থাকবে। ইউএনও অফিসে অগনিত থাকবে।

সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক সাংবাদিকদের বলেন, এখানে নিউজ করার মতো কিছু ঘটে নাই। আপনারা সবাই চলে যান। পরে তার অনুসারী কয়েকজন সাংবাদিকদের ভিতরে নিয়ে যান।

সদর উপজেলায় পশু হাটের সিডিউল নিয়ে দু’পক্ষের হাতাহাতি (ভিডিওসহ)

সদর উপজেলায় পশু হাটের সিডিউল নিয়ে দু’পক্ষের হাতাহাতি (ভিডিওসহ)

Posted by Narayanganjer Kagoj on Sunday, July 19, 2020

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!