1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৮:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিল আব্দুল মজিদ ফাউন্ডেশন বিনামূল্যে করোনা পরীক্ষার দাবিতে সড়ক অবরোধ আমরা প্রনোদনা চাই না, নিয়মিত কোর্ট চালু করা হোক খানপুর হাসপাতালে আইসিইউ ইউনিট চালু রূপগঞ্জে নিখোঁজের ৩ মাস পর ব্যবসায়ীর ড্রামভর্তি লাশ উদ্ধার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে নির্মিত হচ্ছে আধুনিক অডিটরিয়াম গোগনগর ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ বক্তাবলী ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ সাংবাদিক জুম্মন সোহেলকে মাদক ব্যবসায়ীর হুমকি, থানায় জিডি চঞ্চল হত্যার বিচার চেয়ে মানববন্ধন আজ উল্টো রথযাত্রা উৎসব : নিজ মন্দিরে ফিরবেন জগন্নাথ করোনা মুক্ত হলেন ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন ফেসবুকে সরকার বিরোধী পোস্ট করায় বৃদ্ধ গ্রেফতার কবি দুখু বাঙালের জন্মদিন

সন্ত্রাসীদের দখলে ডিক্রিরচর ঘাট

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৮২০ বার পঠিত
সন্ত্রাসীদের দখলে ডিক্রিরচর ঘাট

নারায়ণগঞ্জ সদর মডেল থানার আলীরটেক ইউনিয়ন পরিষদের ডিক্রিরচর ঘাট এলাকা বিএনপির সন্ত্রাসীদের দখলে। করছে মাদক ব্যবসা, অবৈধ ইজিবাইক থেকে চাঁদাবাজি।

খোঁজ নিয়ে জানা যায়, ফতুল্লা মডেল থানার কাশিপুর বড় মসজিদ এলাকার বিএনপির সন্ত্রাসী আশক আলীর পুত্র রতন, আদমবাড়ির আবুকারির পুত্র মাজহারুল, আনোর আলীর পুত্র আমান, সোহেল, নাঈম, রতন শিকদারসহ আরো ১০/১৫ জন সন্ত্রাসী ডিক্রিরচর ঘাট দখল করে রেখেছে। তাদের নেতৃত্বে মাদক ব্যবসা, চাঁদাবাজি রাহাজানি ও অবৈধ ইজিবাইক নিয়ন্ত্রণ করে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে।

এসকল বিএনপির সন্ত্রাসীরা ডিক্রিরচর ঘাটে শুধু মাত্র অবৈধ ইজিবাইক ছাড়া অন্য কোন যানবাহন চালাতে দেয়না। ডিক্রিরচর ঘাট এলাকায় সিএনজি চালিত অটোরিক্সা, পেডেল চালিত রিক্সাতে কোন যাত্রী উঠতে দেয়না। সিএনজি চালিত অটোরিক্সা বা রিক্সায় কোন যাত্রী নিলে তাকে মারধরসহ গাড়ি ভাংচুর করে বলে একাধিক অভিযোগ রয়েছে।

আলীরটেক বক্তাবলী এলাকার হাজার হাজার জনসাধারন এসকল সন্ত্রসীদের কাছে জিম্মি হয়ে রয়েছে দীর্ঘদিন যাবৎ। কোন রুগিকে দ্রুত হাসপাতাল বা দ্রুত অফিস আদালতে যেতে বিকল্প পরিবহনে যেতে চাইলে সেসকল রুগি বা জনসাধারনকে অপমান অপদস্ত করে বলেও অভিযোগ রয়েছে।

এ যেন স্বাধীন রাষ্ট্রে এক পরাধীন এলাকা! নাম না প্রকাশ করার শর্তে ডিক্রিরচর এলাকার এক ব্যবসায়ী জানান বিএনপির সন্ত্রাসী আশক আলীর পুত্র রতনসহ তার সাঙ্গপাঙ্গরা এলাকায় রামরাজত্ব কায়েম করেছে। তারা এতই ক্ষমতাধরযে এলাকায় মাদক ব্যবসা ও অবৈধ ইজিবাইক চালিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে।

সোমবার (২২ জুন) সকালে ডিক্রিরচর ঘাট এলাকায় সিএনজি চালিত অটোরিক্সায় যাত্রী ওঠালে ঐসকল সন্ত্রাসীরা চালক বাবুলকে অপমান অপদস্ত করে যাত্রীদের নামিয়ে নেয়।

এ ব্যাপারে সিএনজি চালিত অটোরিক্সা চালক বাবুল বলেন, মহামারি করোনার কারনে শহরে কোন টিপ না পেয়ে ডিক্রিরচর ঘাট এলাকায় এসেছি। একটি টিপ ধরা মাত্র বিএনপির সন্ত্রাসী রতন ও তার দলবল এসে আমাকে অপমান অপদস্ত করে যাত্রী নামিয়ে নেয় এবং এখানে ভবিষ্যতে এলে মারধরসহ হত্যার হুমকি দেয়।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার (সার্কেল এ)’র সাথে কথা হলে তিনি জানান, থানায় অভিযোগ দিলে অবৈধ ইজিবাইকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!