1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২১ মে ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউপিতে সাড়ে ৫ কোটি টাকার খসড়া বাজেট ঘোষনা নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জের ভয়ংকর মাদক ব্যবসায়ী হান্নান প্রধান, তদন্তের দাবী হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি ফতুল্লা মডেল থানার নতুন ওসি রিজাউল হক দিপু সম্পত্তি লিখে না দেয়ায় ৭৫ বছরের বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন! সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্-আলমের শুভেচ্ছা এবার ঈদে শোয়েব মনিরের ওয়েব সিরিজ ‘ভেড়ার পাল’ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে কাজী আনিসুর রহমানের শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের উদ্যোগে ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে রণজিৎ মোদকের শুভেচ্ছা গরিবের কেনাকাটার ভরসা ফুটপাত ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা

সম্পত্তি লিখে না দেয়ায় ৭৫ বছরের বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন!

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৮৩ বার পঠিত
সম্পত্তি লিখে না দেয়ায় ৭৫ বছরের বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন!

মহানগরীর সিদ্ধিরগঞ্জের গোদনাইল ভুইয়াপাড়া এলাকায় কুলাঙ্গার পুত্র জিল্লুর রহমানের অত্যাচারের অতিষ্ঠ হয়ে পড়েছে বৃদ্ধা মাতা। নেশাগ্রস্থ ও মাদক বিক্রেতা ছেলে জিল্লুর রহমানের বিরুদ্ধে ৭৫ বছরের বৃদ্ধা মাতা আয়েশা বেগম থানা পুলিশের কাছে একাধিকবার লিখিত অভিযোগ করলেও কোন পরিত্রাণ পায় বয়সের ভারে ন্যুব্জ গর্ভধারিনী মা আয়েশা বেগম।

বৃদ্ধা আয়েশা বেগম জানান, ৪র্থ ছেলে জিল্লুর অত্যাচার দিনের পর দিন বেড়েই চলছে। ওর বাবা জয়নাল মুন্সি বেঁচে থাকাকালীর সময়ে একাধিকবার তাকে শারীরিবভাবে নির্যাতন করেছিলো। জিল্লুর অত্যাচারেই ওর বাবার মৃত্যু হয়। আমার ৫ ছেলের মধ্যে ২ জন মারা গেছে। ৩ জনের মধ্যে সবচেয়ে খারাপ ছেলেই হচ্ছে জিল্লুর। বর্তমানে মৃত স্বামীর রেখে যাওয়া জমিটুকু জিল্লুর নিজের নামে লিখে নিতে আমাকে প্রতিনিয়ত শারীরিক নির্যাতনের পাশাপাশি অব্যাহত হুমকীতে আমার বেঁচে থাকাকে কঠিন করে তুলেছে। আমি এখন আমার নিজ সন্তানের বিরুদ্ধে কার কাছে সুবিচার চাইবো বাকী জীবনটুকু সুস্থভাবে বেচেঁ থাকার জন্য। সিদ্ধিরগঞ্জ থানায় একাধিকবার অভিযোগ এমনকি নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেও ছেলে অত্যাচার থেকে বাঁচতে পারছিনা। এমনিতে জিল্লুর আমাকে কোন প্রকার ভরণ-পোষন দিচ্ছেনা তার উপর স্বামীর রেখে যাওয়া মাথা গোজার ঠাইটুকু জোড় করে নিতে চাইছে সন্তানরূপী অমানুষ জিল্লুর রহমান।

৭৫ বয়সী বৃদ্ধা মা আয়েশা বেগম স্থানীয়দের কাছে নিজের শেষ সম্বলটুকু আকড়ে রাখতে অনুরোধ করেন তার কুলাঙ্গার সন্তানের কাছ থেকে কেউ যেন স্বামীর রেখে যাওয়া সম্পদটুকু খরিদ না করেন। কারণ তার ছেলে সেই সম্পদটুকু বিক্রির জন্য একটি ভুয়া মিউটিশন তৈরী করতে অপতৎরতা চালাচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় অনেক বাসিন্দা জানান, জিল্লুর রহমান এলাকাতে একজন পেশাদার মাদক ব্যবসায়ী ও সেবনকারী হিসেবে সর্বজন পরিচিত। ওর বৃদ্ধা মা স্থানীয় অনেক গন্যমান্য ব্যক্তির কাছে ছেলের বিরুদ্ধে একাধিকবার নালিশ করেছেন। কিন্তু কৌশলে স্থানীয় বিচারদেরকে ম্যানেজ করে ফেলেন ছেলে জিল্লুর। যার ফলে বৃদ্ধা মাকে এখনও পর্যন্ত ছেলের সকল প্রকার অত্যাচার মুখ বুঝে সহ্য করতে হচ্ছে। জিল্লুর সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে যে ৭৩ জন মাদক ব্যবসায়ীর তালিকা রয়েছে তারমধ্যে অন্যতম। জিল্লুর কর্তৃক বাবা-মাকে অত্যাচার সংক্রান্ত বিষয়ে একাধিকবার স্থানীয় গনমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়েছিলো বলে জানান স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!