1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা রেলস্টেশনে ছাত্রলীগ নেতা বাবুর নেতৃত্বে অবৈধ মেলা উচ্ছেদ কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া! সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ডিব্বা রনি গ্রেফতার টাঙ্গাইলেও এসআই কামরুল হাসানের ১ম স্থান অর্জন পুলিশ সাংবাদিক মিলে কাজ করলে অপরাধ থাকবে না : ইমরান সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ফতুল্লায় হেরোইনসহ গ্রেফতার ১ ফতুল্লায় মাদক ব্যবসায়ী নাসির ও আলামিন বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ সদর উপজেলা ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১ ফতুল্লায় হেরোইনসহ আটক ২ ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গনপিটুনি

সাংবাদিক রোজিনাকে হেনস্থার ঘটনায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১১০ বার পঠিত
সাংবাদিক রোজিনাকে হেনস্থার ঘটনায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা ও প্রতিবাদ

স্বাস্থ্য মন্ত্রণালয়ে ৫ ঘণ্টা আটকে রেখে দৈনিক প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও পরবর্তীতে গ্রেপ্তারের ঘটনার র্তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ। মঙ্গলবার ১১ মে সন্ধ্যা ৭টায় এক বিবৃতিতে এ নিন্দা জ্ঞাপন করেন। তাদের দাবি, অবিলম্বে সাংবাদিক রোজিনাকে মুক্তি দিতে হবে।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ এমন ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে রোজিনা ইসলাম যেভাবে হেনস্তার শিকার হয়েছেন রোজিনা ইসলাম, তা অপ্রত্যাশিত। যারা তাকে হেনস্থা করেছে তাদের বিচারের আওতায় আনা উচিত।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ.আর কুতুবে আলম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, কোষাধ্যক্ষ মুন্নি আলম মনি, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন সজিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য সৈয়দ শহীদুজ্জামান, মোস্তাক আহমেদ সুমন, সাধারণ সদস্য মনির হোসেন, রফিকউল্লাহ রিপন, জামিল হোসেন, মণিকা মনি ও মৃত্যুঞ্জয় সহ ক্লাবের নেতৃবৃন্দ হামলার ঘটনার ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, গতকাল সোমবার পেশাগত দায়িত্ব পালনের জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ে গিয়েছিলেন রোজিনা ইসলাম। সেখানে হুট করেই তাকে একটি কক্ষে পাঁচ ঘণ্টা আটকে রাখা হয়। তার ফোন কেড়ে নেওয়া হয় এবং হেনস্থা করা হয়। একজন কর্মকর্তাকে তার গলা চেপে ধরতেও দেখা গেছে। একপর্যায়ে রোজিনা অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে না নিয়ে থানায় নিয়ে যাওয়া হয়। আজ সকালে তোলা হয় আদালতে। শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। (প্রেস বিজ্ঞপ্তি)

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!