1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

ফতুল্লা সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৫০ বার পঠিত
সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, আনন্দ টিভির জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর নিঃশ্বর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জের প্রান কেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলার সকল সাংবাদিকরা একত্রিত হয়ে এই প্রতিবাদ সভা করেন।

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু’র সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের প্রচার প্রকাশনা সম্পাদক বদরুজ্জামান রতন এবং এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামানের সঞ্চালনায় উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন আমার সময় জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম আরজু, দৈনিক আমার বার্তা ও নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবে সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান কাওসার, দৈনিক নবচেতনা জেলা প্রতিনিধি মো. আল আমিন, বাংলাদেশের খবর আব্দুল কাইউম, দেশ রুপান্তর সোহেল, সভাপতি নারায়ণগঞ্জ ইউনিয়ন এস এম ইকবাল, যুগের চিন্তা স্টাফ রিপোর্টার আবদুল লতিফ রানা, টেলিগ্রাম ২৪ অনলাইনের প্রকাশক ও সম্পাদক আরিফুজ্জামান, মাই টিভির সদর-বন্দর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, মানব কল্যঠু পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূইয়া, তাতীলীগের আহবায়ক চৌধুরী এইচ এম ফারুক সাহেদ, ওয়াকার্স পার্টি র জেলা সাধারণ সম্পাদক আবু হাসান টিপু, দৈনিক ঢাকা প্রতিদিন জেলা প্রতিনিধি ও আলোর ধারা ২৪ ডটকমের প্রকাশক ও সম্পাদক আসলাম মিয়া, ফতুল্লা রিপোর্টাস ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, সহ সভাপতি ও প্রতিদিনের নারায়ণগঞ্জ পত্রিকার ফটো সাংবাদিক সুলতান, দৈনিক বাংলা ৭১ নারায়ণগঞ্জ সদর প্রতিনিধি মো. শান্ত, নিউজ ২৪ নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক এস এম মিঠুন সরদার, দেশ টিভি জেলা প্রতিনিধি মো. বিল্লাল হোসেন, নির্বাহী সদস্য নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফতুল্লা প্রেস ক্লাব নিয়াজ মোহাম্মদ মাসুম, সাংগঠনিক সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানা সাংবাদিক ইউনিয়ন এইচ এম আমজাদ হোসেন মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব মহসিন আলম, সম্পাদক দৈনিক অগ্রবানী স্বপন চৌধুরী, সভাপতি ফতুল্লা মডেল প্রেস ক্লাব আনিসুজ্জামান অনু, বিজয় টিভি নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি বদিউজ্জামান, দৈনিক বাংলাদেশের আলো জেলা প্রতিনিধি কামাল হোসেন, দৈনিক স্বাধীন মত সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি সম্রাট আকবর, গ্লোবাল টিভি জেলা প্রতিনিধি সাইফুল্লাহ খালিদ মোহাম্মদ রাসেল, আলোর ধারা ২৪ ডটকমের স্টাফ রিপোর্টার নুরুজ্জামান সাউদ, বিজনেস বাংলাদেশ জেলা প্রতিনিধি মাসুদ রানা, দেশ সংবাদ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ ইদ্রিস হাসান পারভেজ, সংবাদ চর্চা ফটো সাংবাদিক প্রীতম মাহমুদ, যুগের চিন্তা ফটো সাংবাদিক মেহেদী, ডান্ডিবার্তা ফটো সাংবাদিক খাদিজা আক্তার ভাবনা, দৈনিক আমাদের অর্থনীতি জেলা প্রতিনিধি অপু রহমান, প্রকাশক ও সম্পাদক ৭১ বাংলাদেশ মোঃ আল আমিন ইসলাম, সম্পাদক নগর সংবাদ রিয়েল রাজা, নারায়ণগঞ্জ সদর থানা তাতী লীগের আহবায়ক মোখলেছুর রহমান দৈনিক নগর সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক, নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন এর সম্পাদক আব্দুল রিয়েল রাজা,নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন এর প্রকাশক ও দৈনিক নগর সংবাদ পত্রিকার চিফ ফটো সাংবাদিক রাজু খন্দকার, নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন এর স্টাফ রিপোর্টার আরিফ হোসেন, নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন এর ফতুল্লা প্রতিনিধি মো. রবিন হাসান প্রমুখ।

এসময় সাংবাদিকবৃন্দ তাদের বক্তব্যে বলেন, আমাদের সহকর্মী সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর নিঃশ্বর্ত মুক্তি না দিলে আমরা সংবাদকর্মীরা আরো কঠোর আন্দোলন করবো।

অনুষ্ঠানের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু তার বক্তব্যে বলেন, সাংবাদিক লিংকনের অবিলম্বে মুক্তি না দিলে কঠোর কর্মসুচি নিয়ে রাজপথে থাকার জন্য সকল সাংবাদিকদের প্রস্তুতির আহবান জানান। তিনি আরো জানান, আইনমন্ত্রী বলেছিলেন ‌‌আইসিটি মামলায় কোনো সাংবাদিককে গ্রেপ্তার করা হবে না তাহলে লিংকনকে কেন গ্রেপ্তার করা হল।

এসময় সভার সভাপতি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন আগামী ৪৮ ঘন্টার মধ্যে যদি আমাদের সহকর্মী সাংবাদিক লিংকনের নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব সহ নারায়ণগঞ্জের সকল সাংবাদিকদের নিয়ে রাজপথে অবস্থান করা হবে।

এছাড়া লিংকনসহ অনান্য সাংবাদিকদের বিরুদ্ধে করা মিথ্যে মামলা প্রত্যাহার করার জোর দাবি জানান।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!