1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নববধূকে বটি দিয়ে হত্যা করেছিল স্বামী, ২ বছর পর স্বীকারোক্তি সোনারগাঁয়ে ইউএনওর ওপর হামলার চেষ্টা বিএনপি সম্প্রীতির রাজনীতি করে : খোরশেদ ফ্রান্স আরেকটি ক্রুসেড যুদ্ধ চায় : মানববন্ধনে পীর সাহেব জৌনপুরী ডিসি-এসপি ও ক্রীড়া সংস্থার সম্পাদকের সাথে জিম ওনার্স নেতাদের সাক্ষাত বন্দরে নিখোঁজের ১৭ ঘণ্টা পর গৃহবধূর রক্তমাখা লাশ উদ্ধার স্টিল মিলে বিস্ফোরণ : দুই ব্যবস্থাপকসহ ৪ কর্মকর্তা গ্রেফতার রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ আরো ৩ জনের মৃত্যু ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক পলাশকে ফুলেল শুভেচ্ছা জানালেন জাহাজ নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা শ্রমিকনেতা পলাশের পিতার ২২তম মৃত্যবার্ষিকী আজ হিন্দু কল্যাণ সংস্থার উদ্যোগে পূজা উপলক্ষে বস্ত্র দান ফতুল্লার বাড়ৈভোগ পূজামন্ডপ পরিদর্শনে এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী নারায়ণগঞ্জে যত্রতত্র কিশোর গ্যাং বন্দরে ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা, আটক ৩

সাংবাদিক হত্যার আসামীদের বিচারের দাবিতে মানববন্ধন

নগর সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১১৫ বার পঠিত
সাংবাদিক হত্যার আসামীদের বিচারের দাবিতে মানববন্ধন

আমার ছেলের হত্যার বিচার চাই। আমার মেঝো ছেলেকে কেনো মারছেন? খুনির বিচার চাই। আমার ভাই বেরাদার কেউ নাই আমরা পিটাইয়া এতিম। আমার ছেলের খুনীদের ফাঁসি চাই। ওদের হত্যা দিবেন। ওরা আমার ছেলেকে হত্যা করেছে। আপনারা বিচার করতে না পারলে আমাদের কাছে এনে দেন ওর হত্যা চাই। আমার ছেলেরে মারছে কেনো। এভাবেই কান্না করে ছেলের হত্যার বিচার চাইলেন দৈনিক বিজয় পত্রিকার বন্দরের সাংবাদিক ইলিয়াসের বয়স্ক মা।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে সাংবাদিক ইলিয়াস হত্যায় জড়িত কিশোর গ্যাং ও মাদক ব্যবসায়ী তুষার ও তুর্জয় সহ সকল আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বিএইচডিএস অপরাধ প্রতিরোধ কল্যান সংস্থার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নারায়ণগঞ্জ জেলার প্রিন্ট, অনলাইন ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত থেকে সাংবাদিক ইলিয়াস হত্যার আসামীদের ফাঁসির দাবীতে সহমত প্রকাশ করে।

স্বামীর হত্যার বিচার চেয়ে মানববন্ধনে সাংবাদিক ইলিয়াসের স্ত্রী জুলেখা বলেন, আজ দুই দিন হয়ে গেছে আমার স্বামী হত্যা করা হয়েছে কিন্তু এখন পর্যন্ত কোন পুলিশ সহ কেউ কিছু আমাদের জানায়নি কি করবে বা আমরা কি করবো। পুলিশের কাছে শুধু আমার অনুরোধ আমার স্বামীর হত্যার বিচার চাই। আপনারা জানেন আমার ছোট ছোট ৫টা সন্তান ও বয়স্ক শাশুড়ি তাদের নিয়ে কি করে থাকবো, কোথায় যাবো, কার কাছে যাবো, কে দেখবে। আমার ছোট মেয়েটা তার বাবাকে ছাড়া কিছু বুঝে না। এখনো সে জানে তার বাবা হাসপাতালে। আজও সে বলছে তার বাবাকে হাসপাতাল থেকে নিয়ে আসতে। আসার সময় রাস্তায় মজা দেখে আমার মেয়েটা বলছে বাবা সাথে থাকলে এইগুলা কিনে দিতো। আমার মেয়েটা এখনো বুঝতে পারেনি তার বাবা মারা গেছে।

তিনি প্রধানমন্ত্রীর কাছে স্বামীর বিচার চেয়ে বলেন, যারা সাংবাদিকতায় কাজ করে আপনে প্রধানমন্ত্রী তাদের জানের কোন নিরাপত্তা দেন নাই।যদি দিতেন তাহলে আমার স্বামীকে হারাতাম না।তবে আপনার কাছে আমার একটাই অনুরোধ আমার স্বামীর হত্যাকারীদের বিচার চাই ফাঁসি।

এসময় বাবার হত্যাকারীদের বিচার চেয়ে সাংবাদিক পুত্র জাহিদ হাসান বলেন, আমার বাবার হত্যার দায়ী যারা তাদের ফাঁসি চাই। প্রধানমন্ত্রী আপনার কাছে আমার বাবার হত্যাকারীদের বিচার চাই।

সাংবাদিক হত্যার বিচারের দাবীতে মানববন্ধনটি বিএইচডিএস অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি বাবুল দেওয়ানের সভাপতিত্বে যোগ দেন সাংবাদিক আব্দুর মান্নান, জিকে রাসেল, মোঃ শেখ মনির, কবি, সাহিত্যিক ও সাংবাদিক জাহাঙ্গীর ডালিম, শহীদুল্লাহ রাসেল, খন্দকার মাসুদুর রহমান দিপু, শরিফুল ইসলাম, শরিফুল ইসলাম সুমন, মশিউর রহমান, ছায়ানূর তালুকদার, আল মামুন, রতন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!