1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমি চাই আপনাদের উন্নয়ন : শামীম ওসমান ফতুল্লায় জাতীয় শোক দিবস পালন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে যুবলীগ নেতা আজমত আলীর নানা কর্মসূচি আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবস উপলক্ষে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে দোয়া ফতুল্লায় যুবলীগ নেতা চুন্নুর উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন শ্রমিক নেতা আজিজুলের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন ফতুল্লায় মুজিবরের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর ম্যুরালে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি জাতীয় শোক দিবসে ফরিদ আহম্মেদ লিটনের শ্রদ্ধাঞ্জলি প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় মেয়র আইভীকে পলাশের ফুলেল শুভেচ্ছা কুতুবপুরের মেম্বার বাবুল মিয়ার ব্যাপক অনিয়ম!! বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে মিজানুর রহমানের বিনম্র শ্রদ্ধা শ্রমিক লীগ সভাপতি সোহেলকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ফতুল্লায় যৌতুক মামলায় এডভোকেট গ্রেফতার

সাবেক মেম্বার নবু হোসেনের ছেলে মনির হোসেন গ্রেফতার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১২৬ বার পঠিত
সাবেক মেম্বার নবু হোসেনের ছেলে মনির হোসেন গ্রেফতার

জামাইয়ের বাড়ি আত্মসাৎ করতে না পেরে বাড়ির কেয়ারটেকার আব্দুর রাজ্জাকে মারধরের মামলায় শ্বশুর মনির হোসেন গ্রেফতার হয়েছেন। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে শিবু মার্কেট এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করে ফতুল্লা থানা পুলিশ। মামলা নং (২৫)।

গ্রেপ্তারকৃত মনির হোসেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের সা‌বেক মেম্বার নবু হোসেনের ছেলে। এ মামলায় শ্বশুর গ্রেফতার হলেও পলাতক রয়েছে স্ত্রী শামীমা পারভিন শিমু, শাশুড়ি শাহানাজ বেগমের।

মামলা সূত্রে জানা যায়, ও আবুল খায়ের রনির পূর্ব সেহাচর লালখা এলাকায় ষষ্ঠ তলা বিল্ডিংয়ে কেয়ারটেকার হিসেবে কর্মরত আছি। এবং বাড়ির সমস্ত দেখাশোনা ও বাড়া উত্তোলন দায়িত্বে রয়েছি। বাড়ির মালিক আবুল খায়ের রনির সাথে তার স্ত্রীর কিছুদিন ধরে পারিবারিক বিরোধ চলছে। গত ১৪ ডিসেম্বর বিকেলে বাড়ির বারা উত্তোলন করতে গেলে মনির হোসেন ও তার স্ত্রী আমাকে বাধা দেয়। পরবর্তীতে আমি পুনরায় ভাড়া আদায় করতে গেলে আমাকে টেনে হিঁচড়ে চতুর্থ তলায় নিয়ে এসে গালাগালি সহ মারধোর করতে শুরু করে। একপর্যায়ে তাদেরকে আমি বাধা দিলে আমার মাথায় সজোরে আঘাত করে। এতে আমি লুটিয়ে পড়লে শামীমা পারভীন শিমু চাকু দিয়ে হত্যার উদ্দেশ্যে আমার মাথায় কোপ দেয়। এ সময় আমার ডাক চিৎকারে আশে পাশের ফ্ল্যাটের লোকজন এগিয়ে আসলে তারা আমাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে আমাকে উদ্ধার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই শামীম জানান, এ মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!