1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ০৮:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ডাইংয়ে অগ্নিকান্ড করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিল আব্দুল মজিদ ফাউন্ডেশন বিনামূল্যে করোনা পরীক্ষার দাবিতে সড়ক অবরোধ আমরা প্রনোদনা চাই না, নিয়মিত কোর্ট চালু করা হোক খানপুর হাসপাতালে আইসিইউ ইউনিট চালু রূপগঞ্জে নিখোঁজের ৩ মাস পর ব্যবসায়ীর ড্রামভর্তি লাশ উদ্ধার সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে নির্মিত হচ্ছে আধুনিক অডিটরিয়াম গোগনগর ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সামগ্রী বিতরণ বক্তাবলী ইউপিতে প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ সাংবাদিক জুম্মন সোহেলকে মাদক ব্যবসায়ীর হুমকি, থানায় জিডি চঞ্চল হত্যার বিচার চেয়ে মানববন্ধন আজ উল্টো রথযাত্রা উৎসব : নিজ মন্দিরে ফিরবেন জগন্নাথ করোনা মুক্ত হলেন ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন ফেসবুকে সরকার বিরোধী পোস্ট করায় বৃদ্ধ গ্রেফতার কবি দুখু বাঙালের জন্মদিন

সামনে আবার যুদ্ধ, মানুষ এবার বলবে ‘তুই চোর’ : শামীম ওসমান

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ২১২ বার পঠিত
সামনে আবার যুদ্ধ, মানুষ এবার বলবে ‘তুই চোর’ : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, খানপুরের পিসিআর ল্যাবের জন্য ২০ হাজার রেড ও ১০ হাজার ইয়েলো কিট কেনার নির্দেশ দিয়ে ছিল সরকার। কেনাও হয়েছে, কিন্তু সব গুলো কিটই রেড। আর এ কারণেই বন্ধ হয়েছে খানপুরের ল্যাব। আমরা কাউকে ছাড় দিবো না, নিশ্চিত থাকুন। আমরা আগে রাজাকারদের বিরুদ্ধে যুদ্ধ করেছি, মুখের উপর বলেছি ‘তুই রাজাকার’। সামনে আবার যুদ্ধ, মানুষ এবার বলবে ‘তুই চোর’। সোমবার (২২ জুন) দুপুরে করোনা পরিস্থিতির উন্নয়নে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা শেষে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক জসিম উদ্দিন, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, জেলা করোনার ফোকাল পারসন ডা. জাহিদুল ইসলাম, প্রো এ্যাকটিভ ও আল বারাকার প্রতিনিধিদের উপস্থিত ছিলেন।

শামীম ওসমান বলেন, ‘যে আইসিইউ পাওয়া অনিশ্চিত হয়ে গিয়েছিলো, সেটা আজ চলে এসেছে। যেভাবে সেলিম ওসমান খানপুর হাসপাতালের জন্য কাজ করেছে, মনে হয় না দেশের অন্য কোথাও, অন্য কোন সংসদ সদস্য এ কাজ করেছে। সেলিম ওসমান যে স্বপ্ন নিয়ে শ্রম দিচ্ছে, সেই শ্রমকে যদি কেউ বিনষ্ট করেছে! তাহলে আমি বলে রাখি, আমার নাম শামীম ওসমান। আমি সেলিম ওসমান না। তাদের নারায়ণগঞ্জে থাকতে দিবো না।’

শামীম ওসমান আরো বলেন, যখন নারায়ণগঞ্জে ৩০০ শয্যা হাসপাতালের কিট শেষ হয়ে যায়। তখন থেকেই আমি কিছু লোকের কাছে পেয়েছি। তাদের রাত ১০টা থেকে ১টা বাজেও ফোন দিলে রেসপন্স করেছে। তাদেরই মধ্যে রয়েছেন- প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মহোদয়, একান্ত সচিব, এসএসএফ। আমি নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে তাদের কৃতজ্ঞতা জানাতে চাই। না বললে আমার আত্মা তৃপ্তি পাবে না।

প্রসঙ্গত, কিট সংকটে বন্ধ হয়ে গেছে নারায়ণগঞ্জ করোনা হাসপাতাল ঘোষিত খানপুর ৩০০ শয্যা হাসপাতালের ল্যাব। এ নিয়ে গত ৫ দিন যাবত মহা সংকটে পড়েছেন জেলা স্বাস্থ্য সংশ্লিষ্টরা। সংগৃহীত কয়েকশত নমুনা ও উপসর্গ রোগীদের চাপ সামলাতে জেলা স্বাস্থ্য বিভাগকে হিমশিম খেতে হচ্ছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!