1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৯:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্নীতির সাথে এক ঘন্টাও থাকতে চাইনা : স্বাস্থ্য সচিব আবদুল মান্নান রাস্তা ও ড্রেন সংস্কারের নামে রঞ্জু মেম্বারের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ ফতুল্লায় ‘আমাদের স্বপ্ন’ সুপার শপের শুভ উদ্বোধন স্বল্প পরিসরে আদালত খুললেও সন্তুষ্ট নন সাধারণ আইনজীবিরা দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতির মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভোক্তা অধিকার আইনে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা বন্দরে চেয়ারম্যানকে মানেনা মেম্বার মিজান, জোড়পূর্বক দেয়াল নির্মাণ! গোগনগর ইউপির দায়িত্ব বুঝে নিলেন নওশেদ আলী চেয়ারম্যান এই দুঃসময়েও কিছু লোক চুরি করে : শামীম ওসমান নারায়ণগঞ্জসহ ৪ জেলায় পশুর হাট না বসানোর সুপারিশ ফতুল্লায় চাঁদা না দেয়ায় ফল ব্যবসায়ীকে হুমকি মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুর রহমানকে স্মরণ ফতুল্লায় ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন হারিয়ে যাচ্ছে বাদল দিনের কদম ফুল নারায়ণগঞ্জ নিউজের ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিদ্ধিরগঞ্জে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৫

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২০৪ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গাঁজা ও ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৪ জুন) সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এর আগে গত শনিবার (১৩ জুন) গভীর রাতে শিমরাইল তাজ জুট মিলস এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসাীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- শাহজাহান, আলীনূর, সেলিনা আক্তার, সজল মোল্লা ও মামুন মিয়া।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ফারুক জানায়, রবিবার সকালে ও শনিবার রাতে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হেমায়েত উদ্দিন, পিপিএম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হুমায়ুন কবিরের নেতৃত্বে পৃথক দুটি অভিযানে এক কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য বিক্রির সাথে জড়িত। এ ব্যাপারে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!