1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুর্নীতির সাথে এক ঘন্টাও থাকতে চাইনা : স্বাস্থ্য সচিব আবদুল মান্নান রাস্তা ও ড্রেন সংস্কারের নামে রঞ্জু মেম্বারের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ ফতুল্লায় ‘আমাদের স্বপ্ন’ সুপার শপের শুভ উদ্বোধন স্বল্প পরিসরে আদালত খুললেও সন্তুষ্ট নন সাধারণ আইনজীবিরা দারুল আরকাম শিক্ষক কল্যাণ সমিতির মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভোক্তা অধিকার আইনে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা বন্দরে চেয়ারম্যানকে মানেনা মেম্বার মিজান, জোড়পূর্বক দেয়াল নির্মাণ! গোগনগর ইউপির দায়িত্ব বুঝে নিলেন নওশেদ আলী চেয়ারম্যান এই দুঃসময়েও কিছু লোক চুরি করে : শামীম ওসমান নারায়ণগঞ্জসহ ৪ জেলায় পশুর হাট না বসানোর সুপারিশ ফতুল্লায় চাঁদা না দেয়ায় ফল ব্যবসায়ীকে হুমকি মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুর রহমানকে স্মরণ ফতুল্লায় ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন হারিয়ে যাচ্ছে বাদল দিনের কদম ফুল নারায়ণগঞ্জ নিউজের ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিদ্ধিরগঞ্জে দরিদ্র মানুষের মাঝে মহসিন ভুঁইয়ার রান্না করা খাবার বিতরণ

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৩১ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে দরিদ্র মানুষের মাঝে মহসিন ভুঁইয়ার রান্না করা খাবার বিতরণ

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে করোনা সঙ্কটে উপার্জনহীন এক হাজার হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি ও ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ মহসিন ভুঁইয়ার উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

রবিবার (১৪ জুন) সকাল ১১টায় চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের পক্ষে নাসিক ৮নং ওয়ার্ডের গোদনাইল ভুঁইয়াপাড়া, সৈয়দপাড়া ক্যানেল পাড়, তাঁতখানা, বৌবাজার, এনায়েতনগর, পূর্ব এনায়েতনগর ও পশ্চিম এনায়েতনগর এলাকায় তিনি এ খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের মোঃ জজ মিয়া, মোঃ সুরুজ মিয়া, সহ-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, কামরুল হোসেন, কোষাধ্যক্ষ জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, সদস্য সেলিম, মনির ও রঞ্জনসহ আরো অনেকে।

এসময় ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ মহসিন ভুঁইয়া ওয়ার্ডবাসী উদ্দেশ্য করে বলেন, করোনার এই মহামারী থেকে রক্ষা পেতে আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং নিরাপদে থাকতে হবে। সবাই সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলা ফেরা করতে হবে। সামাজিক দূরত্ব নিশ্চিত করে আমাদের দৈনন্দিন কাজকর্ম করতে হবে। তাহলেই আমরা এই মহামারী থেকে রক্ষা পাব। তাই করোনাকে ভয় নয়, মহান আল্লাহকে ভয় করুন। সবাই নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!