1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমি চাই আপনাদের উন্নয়ন : শামীম ওসমান ফতুল্লায় জাতীয় শোক দিবস পালন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে যুবলীগ নেতা আজমত আলীর নানা কর্মসূচি আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবস উপলক্ষে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে দোয়া ফতুল্লায় যুবলীগ নেতা চুন্নুর উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন শ্রমিক নেতা আজিজুলের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন ফতুল্লায় মুজিবরের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর ম্যুরালে জেলা প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি জাতীয় শোক দিবসে ফরিদ আহম্মেদ লিটনের শ্রদ্ধাঞ্জলি প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় মেয়র আইভীকে পলাশের ফুলেল শুভেচ্ছা কুতুবপুরের মেম্বার বাবুল মিয়ার ব্যাপক অনিয়ম!! বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে মিজানুর রহমানের বিনম্র শ্রদ্ধা শ্রমিক লীগ সভাপতি সোহেলকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ফতুল্লায় যৌতুক মামলায় এডভোকেট গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের মামলায় বক্কর দুদিনের রিমান্ডে

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৪৩৭ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে দুই বোনকে ধর্ষণের মামলায় বক্কর দুদিনের রিমান্ডে

সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় আপন দুই বোনকে ধর্ষণের মামলায় কেয়ারটেকার আবু বক্করকে দুই দিনের মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জানের আদালতে পুলিশ পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে দুইদিনের রিমান্ড মঞ্জুর করে।

গত সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দা পাড়া এলাকার ছয়তলার একটি কক্ষ থেকে আবু বক্করকে পুলিশ গ্রেপ্তার করে। পরে রাতে ধর্ষিত দুই বোনের বাবা বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ এনে কেয়ারটেকার আবু বক্করকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, কান্দাপাড়া একই এলাকায় একটি ছয়তলা ভবনের কেয়ারটেকার আবু বক্করকে তারা নানা বলে ডাকতো। গত ৫ সেপ্টেম্বর তারা দুই বোন অভিমান করে খালায় বাসায় যাওয়ার পথে তাদেরকে আবুবক্কর তার ঘরে ডেকে নেয়। পরে ছয় তলা ভবনের নিচ তলায় তাদেরকে ভয়ভীতি দেখিয়ে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখায়।
অভিযুক্ত আবু বক্কর নোয়াখালীর সেনপাড়া উপজেলার হোসেনপুর গ্রামের মৃত আবদুল্লা মিয়ার ছেলে।

এ ঘটনায় পুলিশ আজ আবু বক্করকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!