1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

সিদ্ধিরগঞ্জে নারী পাচারকারী চক্রের দুই সদস্য আটক

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৬৭ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে নারী পাচারকারী চক্রের দুই সদস্য আটক

সিদ্ধিরগঞ্জে আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব। সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে র‍্যাব-১১ এর এএসপি রিজওয়ান সাঈদ এ তথ্য নিশ্চিত করেছেন।এর আগে রোববার দিনগত রাতে তাঁতখানা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুমিল্লার দেবীদ্বারের এগার গ্রামের মৃত ডা. অনিল কুমার দত্তের ছেলে সেন্টু কুমার দত্ত (৪৫) এবং নারায়ণগঞ্জের ভূঁইয়াপাড়ার কালাচান ব্যাপারীর মেয়ে মোসা. আনোয়ারা বেগম (৬৭)।

এএসপি রিজওয়ান সাঈদ বলেন, আটক দুজন একটি সংঘবদ্ধ আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে দেশের বাইরে নারী পাচার করে আসছে। দরিদ্র ও অল্প বয়সী মেয়েদের প্রতারণার ফাঁদে ফেলে মোটা অঙ্কের বেতনের চাকরির প্রলোভন দেখিয়ে তারা প্রলুব্ধ করতো।

তিনি আরও বলেন, চক্রটি ঝাউডাঙ্গা, কলারোয়া, সাতক্ষীরা, বেনাপোল, যশোরসহ বিভিন্ন সুবিধাজনক সীমান্ত দিয়ে তাদের সিন্ডিকেটের নারী সদস্যদের সহযোগিতায় ভারতে নারী পাচার করতো। সেখানে তাদের যৌনকর্মে বাধ্য করাতো। এ ঘটনায় জড়িতদের আটকে কার্যক্রম চলমান আছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!