সিদ্ধিরগঞ্জে বাসাবাড়ির জমে থাকা গ্যাস বিস্ফোরণে দগ্ধ ৬
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সিদ্ধিরগঞ্জে বাসাবাড়ির জমে থাকা গ্যাস বিস্ফোরণে দগ্ধ ৬
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রায় অর্ধকোটি টাকার জাল নোটসহ গ্রেপ্তার ২ শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬০ ফতুল্লায় নতুন আতংক সোর্স মামুন! সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা বিএনপি দিয়ে গঠিত তুষারধারা পঞ্চায়েত কমিটি নিয়ে হট্টগোল! না’গঞ্জে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ ঘোষণা রবিবার নারায়ণগঞ্জের যেসব এলাকায় গ্যাস থাকবে না আমি ক্যাসিনো ডন না, ষড়যন্ত্র করে ‘ফাঁসানো’ হয়েছে : সেলিম প্রধান বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত

সিদ্ধিরগঞ্জে বাসাবাড়ির জমে থাকা গ্যাস বিস্ফোরণে দগ্ধ ৬

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ১৮৬ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে বাসাবাড়ির জমে থাকা গ্যাস বিস্ফোরণে দগ্ধ ৬

সিদ্ধিরগঞ্জে জমে থাকা গ্যাস বিস্ফোরণে একটি বাড়িতে অগ্নিকান্ডে দুই পরিবারের ৬ জন দগ্ধ হয়েছেন। গত বুধবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল বার্মাষ্ট্যান্ড বাগপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। তাদেরকে রাজধানী ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলো, সুখী আক্তার (৩৫), তার মেয়ে সাদিয়া আক্তার (১০), বোন জান্নাত আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), ফুপাতো বোন রহিমা আক্তার (৩২) ও রহিমার মেয়ে ঋতু আক্তার (১৩)।

রহিমার স্বামী জাহাঙ্গীর হাওলাদার জানান, বাড়িটিতে তার আত্মীয় সুখী ভাড়া থাকেন। সুখীর স্বামী নূর মোহাম্মদ চাকরি করেন। ২১-২২ দিন আগে সুখীর একটি সন্তান হয়। সেই সন্তানকে দেখতে রহিমা ও তার মেয়ে সুখীর বাসায় গিয়েছিলেন। রাতে বাসায় কয়েল ধরাতে গেলে হঠাৎ বিস্ফোরণ হয়ে অগ্নিকান্ড ঘটে। ধারণা করা হচ্ছে, গ্যাস লাইনের লিকেজ থেকে ঘরে গ্যাস জমে ছিল। ফলে আগুন ধরাতেই বিস্ফোরণ ঘটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাত ১২টার দিকে দগ্ধ ৬ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে রহিমার নামে একজনের অবস্থা গুরুতর। তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে আইসিইউতে রাখা হয়েছে। সুখী আক্তারের শরীরের ১৭ ভাগ ও জান্নাত আক্তারের শরীরের ১৫ ভাগ দগ্ধ হয়েছে। তাদেরকে সাধারণ ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..