1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অয়ন ওসমানের রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন সৈকত লিপি ওসমানের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন মান্নান কাশিপুরে ছাত্রলীগ নেতা দীপ্ত’র উদ্যোগে লিপি ওসমানের সুস্থতা কামনায় দোয়া অরাজনৈতিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের আত্মপ্রকাশ দোয়া কামনা যুবলীগ নেতা জুয়েলের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থতা কামনায় দোয়া সেচ্ছাসেবকলীগ নেতা লিটনের উদ্যোগে ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণ, আহত ১ মসজিদে বিস্ফোরণে নিহতদের স্মরণে জেলা ছাত্র ও যুব পরিষদের দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া লিপি ওসমানের সুস্থতা কামনায় মীর সোহেলের পক্ষে মাসুমের দোয়া কামনা গ্রামে-গঞ্জে যান দেখবেন সবাই সমবায়ের মাধ্যমে এগিয়ে যাচ্ছে : রণজিৎ মোদক করোনায় আক্রান্ত লিপি ওসমানের জন্য দোয়া চেয়েছেন ফরিদ আহমেদ লিটন সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জে মোবাইল চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৯ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে মোবাইল চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল ফোন ও টচলাইট সহ চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

হীরাঝিল পুরাতন পট্টিতে চোরাই মোবাইল ক্রয়-বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মোঃ ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে ১ নং আসামী মোঃ জামাল শেখ (৪৫) কে আটক করা হয়। আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে চোরাই মোবাইল ফোনের কথা স্বীকার করে।

তথ্যঅনুযায়ী, চোরাই মোবাইল ফোন সিন্ডিকেটের অন্যতম আসামীরা শরীয়তপুর জেলার জাজিরা থানার কাদের মোড়ালকান্দি গ্রামের ইউনুস খানের ছেলে মোঃ সজিব (২৬), মাদারীপুর জেলার শিবচর থানার ছাদেকাবাদ গ্রামের সালাম মাদবরের ছেলে শামীম (২২), নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার চৌরাপাড়া বারদী গ্রামের আলিফ মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২৮) এবং মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার কাজলপুর গ্রামের রফিজ মোল্লার ছেলে পিপলু (২৬) কে বিভিন্ন নামীদামী ব্রান্ডের চোরাই মোবাইল এবং টচলাইট সহ হীরাঝিল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। উক্ত আটককৃত ব্যক্তিরা সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুক বলেন, উক্ত আসামীরা বিভিন্ন এলাকা থেকে চোরাই মোবাইল ফোন এনে হীরাঝিল পুরাতন মোবালই পট্টিতে ক্রয়-বিক্রি করত। এ চোর চক্রকে গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন ব্র্যান্ডের প্রায় ২ লক্ষ টাকার চোরাই মোবাইল সহ ৫ জনকে গ্রেফতার করা হয়। তারা চোর সিন্ডিকেটের অন্যতম সদস্য। চোরাই মোবাইল ফোন বেচাকেনা সাথে আর কারা কারা জড়িত তদন্ত করে তাদের আইনের আওতায় আনা হবে। উক্ত আসামীদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!