1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৬:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগ নেতা আরফান মাহমুদ বাবুর শোক বার্তা ফতুল্লায় ১০০ পরিবারের মাঝে চাল বিতরণ মাতৃদুগ্ধের কোন বিকল্প নেই : কাউন্সিলর অসিত সোনারগাঁয়ে দু’সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী ফতুল্লায় নৈশ প্রহরীর লাশ উদ্ধার ফতুল্লায় গাঁজাসহ মানিক গ্রেপ্তার স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ আহম্মেদ লিটনের শোক বার্তা আ’লীগ নেতা ইকবাল হোসেনের শোক বার্তা নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থণা জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আলোচনা সভা গান কথা কবিতা ও আড্ডা না ফেরার দেশে তরুণ আইনজীবি শরীফ হোসেন ক্ষুদিরামের ১১২তম ফাঁসি দিবস উপলক্ষে ছাত্র ফ্রন্টের আলোচনা সভা মাস্ক ব্যবহার না করায় আইনজীবি ও যুবলীগ নেতাসহ ১৪ জনের জরিমানা শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী

সিদ্ধিরগঞ্জে সাড়ে ৫ লাখ টাকার মোবাইল লুট

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৫৫ বার পঠিত
সিদ্ধিরগঞ্জে সাড়ে ৫ লাখ টাকার মোবাইল লুট

সিদ্ধিরগঞ্জে মাত্র ২৫ মিনিটে সাড়ে ৫ লাখ টাকা মূল্যের স্মার্টফোন লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের ব্যস্ততম শিমরাইল মোড় হাজী এ রহমান সুপার মার্কেটের ২য় তলায় মোবাইল ফ্লোরের সোহেল টেলিকমে এ ঘটনা ঘটে। ঘটনার সময় মার্কেটের নিরাপত্তা প্রহরীরা মার্কেটের ভেতরেই অবস্থান করছিলেন বলে জানা য়ায়।

সোহেল টেলিকমের মালিক সোহেল জানান, মার্কেটের সিসিটিভি ফুটেজে দেখা গেছে ৭/৮ জন দুর্বৃত্ত সকাল ৭টা ৫০ মিনিটে তালা ভেঙে শো-রুমে প্রবেশ করে এমআই ব্রান্ডের বিভিন্ন মডেলের ৩৫টি স্মার্টফোন লুট করে নিয়ে গেছে।দুর্বৃত্তরা ৮টা ১৫ মিনিটে শো-রুম থেকে বেড়িয়ে গেছে। মাত্র ২৫ মিনিটে সাড়ে তারা এ কাজ করেছে। তবে এসময় মার্কেটের নিরাপত্তা প্রহরী মার্কেটের ভেতরেই অবস্থান করছিলেন বলে জানান তিনি। তবে একই শো-রুমে বিপুল পরিমাণের বাটন মোবাইল ফোন থাকলেও দুর্বৃত্তরা সেগুলো নেয়নি।

ঘটনার খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আরাফাত রাসেল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, শো-রুমের মালিককে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!