সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে না'গঞ্জ বন্ধুসভার শিক্ষা উপকরণ বিতরণ
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে না'গঞ্জ বন্ধুসভার শিক্ষা উপকরণ বিতরণ
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে না’গঞ্জ বন্ধুসভার শিক্ষা উপকরণ বিতরণ

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ২০১ বার পঠিত
সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে না'গঞ্জ বন্ধুসভার শিক্ষা উপকরণ বিতরণ

প্রথম আলো বন্ধুসভা নারায়ণগঞ্জের উদ্যোগে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন তল্লা ছোট মসজিদ উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার ২৬ আগষ্ট বেলা সাড়ে ১১টায় তল্লার ছোট মসজিদ সংলগ্ন সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে প্রতিষ্ঠিত বিদ্যালয়ে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বন্ধুসভার উদ্যোগে প্রতিষ্ঠানের শিশু শ্রেনীর ৪৫ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।শিক্ষা উপকরণের মধ্যে ছিলো শিশু শ্রেনীর বই, খাতা, কলম ও মাক্স।এসময় নারায়ণগঞ্জ বন্ধুসভার এই শিক্ষা উপকরণ পেয়ে উচ্ছাসিত হয় এই বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত শিশুরা।

শিক্ষা উপকরণ বিতরণে উপস্থিত ছিলেন প্রথম আলো বন্ধুসভা নারায়ণগঞ্জের সভাপতি মনিকা আক্তার,যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, অর্থ সম্পাদক মৌন লাকী,দপ্তর সম্পাদক ইয়াছিন ইসলাম সাকিব,সদস্য অর্পিতা হোসেন, প্রথম আলোর আলোকচিত্রী দীনার মাহমুদ এবং অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষিকা মারজিয়ানা রিমু সহ শিক্ষার্থীরা।

শিক্ষা প্রতিষ্ঠানটি ঢাকা আহছানিয়া মিশন বাস্তবায়ন সহায়ক সংস্থা হিসেবে আউট অফ চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম (পিইডিপি-৪) এর সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে তল্লা ছোট মসজিদ উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়।

ইতিমধ্যে ঢাকা আহছানিয়া মিশনের পজেক্টের কাজ সম্পূর্ণ হলেও বর্তমান এই সুবিধাবঞ্চিত শিশুদের বিদ্যালয়টি স্বে”ছাসেবী সংস্থা স্বপ্ন যাত্রা যুব উন্নয়ন সংস্থা ও বিভিন্ন সেবামূলক সংগঠনের সহযোগিতার মাধ্যমে চলমান আছে শিশুদের শিক্ষা কার্যক্রম। এই প্রতিষ্ঠানে বর্তমান শিশু থেকে ৫ম শ্রেনী পর্যন্ত ৬০ জন শিক্ষার্থী এবং ৭ জন শিক্ষক রয়েছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..