1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য সেলিম মুন্সির বাবার মৃত্যু সাংবাদিকের দাদা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর শামসুল হুদার ইন্তেকাল সামাজিক সংগঠন ‌‘আলোকিত মাসদাইর সংসদ’র অনুমোদন উন্নয়নের ক্ষেত্রে কোন দল নেই : আনোয়ার হোসেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন : সভাপতি নুরু, সম্পাদক সোহেল ফতুল্লায় ১৬ জুয়াড়ি গ্রেফতার ফতুল্লায় অগ্নিদগ্ধ বাবা-মেয়ের মৃত্যু, শঙ্কায় মা তরুণীকে খুন করে আপন ভাই, লাশ গুম করে বাবা ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬ বীরপ্রতীক গাজী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খোকার সাহস ও গুরু তারেক জিয়ার জন্মদিন পালন করলো ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল অয়ন ওসমানের জন্মদিনে ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৌরভের দোয়ার আয়োজন জেলা ছাত্রদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন আমরা যুব সমাজকে নিয়ে জেলাবাসীর সেবা করতে চাই : সাইফুল ইসলাম

সেই তাপু চাঁদাবাজি মামলায় কারাগারে, রিমান্ড না মঞ্জুর

নারায়ণগঞ্জের কাগজ
  • প্রকাশিত সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ১২১ বার পঠিত
সেই তাপু চাঁদাবাজি মামলায় কারাগারে, রিমান্ড না মঞ্জুর

ফতুল্লার পঞ্চবটি এলাকার ভূমিদস্যুতা, চাঁদাবাজি মামলায় দ্যা ইউনাইটেড ক্লাবের সভাপতি ও বিতর্কিত ব্যবসায়ী তোফাজ্জল হোসেন তাপুকে পুলিশ গ্রেফতার করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। জামিন শুনানী ১ নভেম্বর ধার্য্য করেছেন আদালত। বৃহস্পতিবার ২৯ অক্টোবর বেলা তিনটায় তাপুর পক্ষের কয়েকজন আইনজীবী জোড়ালো যুক্তির পর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবির এর আদালত রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তথ্যমতে, হাতে গোনা কয়েকজন অসাধু রাজনীতিবিদ, কয়েকজন চোরাইকারবারী এবং কিছু অসাধু সরকারী কর্মকর্তা সহ জন প্রতিনিধি নানাভাবে ম্যানেজ করেই এতোদিন নানাভাবে ভূমিদস্যুতা, চাঁদাবাজি, জুয়া, নারী কেলেংকারীসহ সকল ধরনের অপরাধ চালিয়ে আসছিলো নির্লজ্জ ও ফতুল্লার চরম বিতর্কিত ক্লাব হিসেবে পরিচিত দ্য ইউনাইটেড এসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপু।

২০১৯ সালের ৩ অক্টোবর জুয়ার আসর থেকে গ্রেফতারের পর একটি দালাল চক্র ও তেল চোরাকারবারীদের কেউ কেউ নানাভাবে তদবীর চালিয়ে রক্ষা করে অপরাধীদের। তাপু চক্রের অপরাধের মাত্রা দিনদিন বৃদ্ধি পাবার কারণে এবার ২০ লাখ টাকা চাঁদার দাবীতে দেয়াল ভাঙ্গা ও হুমকি দেয়ার অভিযোগে তুলে হোসেন জুট মিলের ব্যবস্থপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেনের করা মামলায় তাকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানার পুলিশ। সারারাত ব্যাপী চাঁদাবাজি মামলার বাদী হোসেন জুট মিলের ব্যবস্থপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেনের কাছে নানাভাবে মামলা প্রত্যাহার ও আপোস মীমাংসা করতে জোড়ালো তদবীর চালায় দালাল চক্রের সহযোগিরা। এমন চাঁদাবাজির মামলায় তোফাজ্জল হোসেন তাপু গ্রেফতারের পরপরই তাকে ছাড়িয়ে নিতে শুরু হয় নানা তদবীর। এ সকল জোড়ালো তদবীরে কোনভাবেই কর্নপাত না করে থানা হাজতে পাঠানোর আদেশ দেন ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।

সেই মোতাবেক ফতুল্লা থানা এলাকার ধর্মগঞ্জের মৃত মৃত আঃ মজিদের ছেলে তোফাজ্জাল হোসেন তাপু কে সাত (৭) দিনের রিমান্ডের আবেদন করে আদােলতে পাঠায় পুলিশ ।

এদিকে মামলার মিমাংসার জন্য চাপ দেয়া হচ্ছে এমন প্রশ্নে মামলার বাদী ও হোসেন জুট মিলের ব্যবস্থপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন বলেন, এ বিষয়ে আমি কোন মন্তব্য করতে চাচ্ছি না ।

ফতুল্লার বিতর্কিত ব্যবসায়ী, ভুমিদস্যু ও অভিজাত ক্লাব হিসেবে পরিচিত দ্য ইউনাইটেড এসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপুকে গ্রেফতারের পর পুরো এলাকাজুড়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। অনেকেই বলেছেন, তাপু এমন একজন কুখ্যাত ব্যক্তি তার কোন লাজ সরম নাই । কয়লার ব্যবসা করতে গিয়ে ফিলিপাইনে বিয়ে করে ফেলে রেখে এসেছে। আর দেশে রয়েছে আরেক স্ত্রী। একই সাথে চেয়ারম্যানকে বিয়াই বাণিয়ে অন্যের বিশাল সম্পত্তি দখল করে শিপইয়ার্ড নির্মানের অভিযোগ রয়েছে। বিগত দিনে এমন ভূমিদস্যূতা করায় সাবেক চেয়ারম্যান নাসিরের মামলায় তাপু ও তার প্রয়াত পিতা আঃ মজিদ একই সাথে জেল খেটে জামিনে মুক্তি পায়। এরপরও লজ্জা হয় নাই এই অপরাধীর। তাপুর সাথে নানা শ্রেণী পেশার স্বার্থপর লোভী প্রকৃতির লোকজন থাকায় অপরাধ করতে এখন আর কোন চিন্তা করে না এই চক্রটির।

তাই এই চক্রের লাগাম টেনে ধরার জন্য পুলিশ সুপার জায়েদুল আলম ও ওসি আসলাম হোসেনের এমন আন্তরিকাতাকে সাধুবাধ জানিয়েছেন এলাকার ভূক্তভোগী অনেকেই।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!