1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা রেলস্টেশনে ছাত্রলীগ নেতা বাবুর নেতৃত্বে অবৈধ মেলা উচ্ছেদ কথিত ছাত্রলীগ নেতা শুভ বেপরোয়া! সাংবাদিক সমাজ জাতির বিবেক : ফরিদ আহম্মেদ লিটন ফতুল্লায় কিশোর গ্যাং লিডার ডিব্বা রনি গ্রেফতার টাঙ্গাইলেও এসআই কামরুল হাসানের ১ম স্থান অর্জন পুলিশ সাংবাদিক মিলে কাজ করলে অপরাধ থাকবে না : ইমরান সিদ্দিকী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনায় ফতুল্লা প্রেস ক্লাবের দোয়া ফতুল্লায় হেরোইনসহ গ্রেফতার ১ ফতুল্লায় মাদক ব্যবসায়ী নাসির ও আলামিন বেপরোয়া প্রকাশিত সংবাদের প্রতিবাদ সদর উপজেলা ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা নারায়ণগঞ্জ সদর উপজেলায় সমবায়ীদের ভ্রাম্যমাণ প্রশিক্ষণ অনুষ্ঠিত ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, আটক ১ ফতুল্লায় হেরোইনসহ আটক ২ ফতুল্লায় দুই ছিনতাইকারীকে গনপিটুনি

সেক্স করতে চাইলে নিজেকে আটকে রাখবেন না : পরামর্শ কঙ্গনার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : বুধবার, ২ অক্টোবর, ২০১৯
  • ৭৯৭ বার পঠিত
সেক্স করতে চাইলে নিজেকে আটকে রাখবেন না : পরামর্শ কঙ্গনার

নারায়ণগঞ্জের কাগজ : সাহসী মন্তব্যের জন্য বরাবরই আলোচিত বলিউড কঙ্গনা রানাওয়াত। যৌনতা নিয়ে কোনো রাখঢাক নেই তার। ব্যক্তিগত জীবন নিয়ে কোনোদিন লুকোচুরি করতে দেখা যায়নি তাকে। বলতে গেলে ইমেজ নিয়ে মাথা ঘামান না এই অভিনেত্রী।

এবার সেক্সলাইফ নিয়ে সাহসী মন্তব্য করে আবারো আলোচিত হলেন বলিপাড়ার ‘কুইন’। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, “বাবা-মা যখন প্রথম জানতে পারলেন আমার একটি সেক্সলাইফ রয়েছে, তখন তারা অত্যন্ত চমকে গিয়েছিলেন। কিন্তু আমি মনে করি বাবা-মায়েদের ছেলেমেয়েদের ‘সুরক্ষিত সেক্স’ করার জন্য উৎসাহিত করা উচিত।”

অভিনেত্রীর ভাষ্য, ‘প্রত্যেকের জীবনে সেক্স খুবই গুরুত্বপূর্ণ। যদি মনে হয় আপনি সেক্সে আগ্রহী, তাহলে নিজেকে আটকে রাখবেন না। একটা সময় ছিল, যখন বলা হতো বিয়ে করার পরেই জীবনসঙ্গীর সঙ্গে যৌনসম্পর্ক স্থাপন করা উচিত। মনে করা হতো বিয়ের পরই বুঝি সেই মানুষটার প্রতি সমস্ত টান জেগে উঠবে। কিন্তু সময় বদলেছে।’ সেক্স নিয়ে সামাজিক যে ধ্যান-ধারণা রয়েছে তা ভাঙা দরকার বলেও মনে করেন অভিনেত্রী।

দু’দিন আগেই ভারতীয় দৈনিক ‘ইন্ডিয়া টুডে’র এক সাক্ষাৎকারে এসে কঙ্গনা প্রথম চুমু খাওয়ার অভিজ্ঞতার কথা শেয়ার করেন। সেই অভিজ্ঞতা যে মোটেও সুখকর হয়নি সে কথাও জানান তিনি। ওই আলোচনা সভায় কঙ্গনা বলেছিলেন, “মুখ জমে গিয়েছিল। আমার তখনকার বয়ফ্রেন্ড বিরক্ত হয়ে বলেছিল, ‘আরে মুখটা একটু নাড়াও’। সে এক যাচ্ছেতাই অবস্থা।”

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!