সোনারগাঁয়ে পুত্রবধূর চাপাতির আঘাতে শ্বশুর রক্তাক্ত
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সোনারগাঁয়ে পুত্রবধূর চাপাতির আঘাতে শ্বশুর রক্তাক্ত
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রায় অর্ধকোটি টাকার জাল নোটসহ গ্রেপ্তার ২ শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৬০ ফতুল্লায় নতুন আতংক সোর্স মামুন! সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা বিএনপি দিয়ে গঠিত তুষারধারা পঞ্চায়েত কমিটি নিয়ে হট্টগোল! না’গঞ্জে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ ঘোষণা রবিবার নারায়ণগঞ্জের যেসব এলাকায় গ্যাস থাকবে না আমি ক্যাসিনো ডন না, ষড়যন্ত্র করে ‘ফাঁসানো’ হয়েছে : সেলিম প্রধান বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা সাংবাদিকদের সাথে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা নারায়ণগঞ্জে ৩ দিনের হিট অ্যালার্ট, বাড়বে অস্বস্তি মেয়র আইভীকে উৎখাতের হুমকি হেফাজত নেতার ফতুল্লায় গাঁজা-রামদাসহ দুইজনকে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী বাংলাদেশে এলো অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ এক্স৯বি অটোরিকশার ধাক্কায় ৩ বছরের শিশু নিহত

সোনারগাঁয়ে পুত্রবধূর চাপাতির আঘাতে শ্বশুর রক্তাক্ত

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৪ বার পঠিত
সোনারগাঁয়ে পুত্রবধূর চাপাতির আঘাতে শ্বশুর রক্তাক্ত
প্রতিকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মান্নান (৭০) নামের এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে তার ছেলের বউ। বুধবার সন্ধ্যায় পৌরসভার হাতকোপা এলাকায় শ্বশুরকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায় তার ছেলের বউ।

এসময় আহত বৃদ্ধকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় এলাকাবাসী জানান,গত ৮মাস আগে বৃদ্ধ মান্নান একটি এনজিও থেকে ঋণ তুলেন ১০ লক্ষ টাকা। ঋণ নেয়ার সময় ঋণের সদস্য হোন তার বড় ছেলের স্ত্রী চামেলী আক্তার (৩৫)। ঋণের টাকার চেক পেয়ে মান্নান সরল বিশ্বাসে তার ছেলের স্ত্রী চামেলী আক্তারের ব্যাংক একাউন্টে জমা দেন।

কিছুদিন পর মান্নান জানতে পারেন তার ছেলের বউ চামেলী তার একাউন্ট থেকে ২লক্ষ টাকা তুলে খরচ করে ফেলেন। এদিকে মান্নান তার ছেলের বউ চামেলীর কাছে টাকা চাইলে জানতে পারেন তাকে না জানিয়ে চামেলী ২লক্ষ টাকা তুলে খরচ করে ফেলেছেন এবং বাকি টাকা দিতে অস্বীকৃতি জানান।

ঐদিন শ^শুর মান্নানের সাথে তার ছেলের বউয়ের দ্বন্ধ শুরু হয়। পরে মান্নান ঋণ নেয়া এনজিওতে গিয়ে ঋণের টাকা যেন না তুলতে পারে সেজন্য আবেদন করেন। সেই আবেদনের প্রেক্ষিত এনজিও পুলিশের সহায়তায় চামেলীর ব্যাংক একাউন্ট জব্দ করেন।

অবশেষে মান্নান নিজে দুই লক্ষ টাকা ক্ষতিপুরন দিয়ে এনজিওর ১০ লাখ টাকা ফেরত দিয়ে ছেলের বউ চামেলীকে ৬ মাস আগে বাড়ি থেকে বের করে দেন।

এতে ক্ষিপ্ত হয়ে চামেলী আক্তার বুধবার সন্ধ্যায় শশুর বাড়ী হাতকোপা এলাকায় এসে মান্নানকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। এসময় আশপাশের লোকজন মান্নানের চিৎকার শুনে ঘরে প্রবেশ করে মান্নানকে রক্তাক্ত অবন্থায় উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..