সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাংবাদিক এনামুলের মাতার মৃত্যুতে আজমেরী ওসমানের শোক প্রকাশ হাতে লেখা বিশ্বের সর্ববৃহৎ পবিত্র আল-কুরআনের মোড়ক উন্মোচন যুবদল নেতা এখন তাতী লীগের সদস্য সচিব! পুলিশি হয়রানি বন্ধের দাবিতে বন্দর থানা ঘেরাও তাঁত শ্রমিক হত্যায় কারখানা মালিকসহ গ্রেপ্তার ২ রূপগঞ্জে পানিতে ডুবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু ফতুল্লায় বসতি এলাকায় গড়ে তুলেছে শূকরের খামার! গণপূর্ত বিভাগের এবার দেড়কোটির মহোৎসব : সংবাদ প্রকাশে তোলপাড়! নারায়ণগঞ্জের তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা সিল মারা ব্যালট নিয়ে ছবি তুলে আ’লীগ নেতার পোস্ট সোনারগাঁয়ে জাল ভোট দেওয়ায় যুবকের ৬ মাস কারাদণ্ড চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, পুনরায় ভোটের দাবি জাল ভোট দেয়ার ঘটনায় দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড নারায়ণগঞ্জে দুদকের গণশুনানি ৬ জুন ঢাকার ক্লুলেস হত্যাকান্ডের প্রধান আসামী সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেপ্তার

সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৭০ বার পঠিত
সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাড়ি ওয়ালার সঙ্গে ঝগড়ার জেরে তার ৭ বছরের নিষ্পাপ কন্যা শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে ভাড়াটিয়ার বিরুদ্ধে।

এ ঘটনায় রবিবার শিশুটির পিতা বাদী হয়ে ২ জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিশ এলাকার সুমন প্রধানের ৭ বছরের কন্যা শিশু দোয়াকে আগুন লাগিয়ে হত্যা করার চেষ্টা করেন তার বাড়ির ভাড়াটিয়া সঞ্জয় কুমার পাল ও তার বাবা মনিশংকর পাল।

গত দুই বছর ধরে যশোর জেলার মনিরামপুর থানার ঢাকুরিয়া এলাকার সুঞ্জয় কুমার তার স্ত্রী-পরিবার নিয়ে সুমন প্রধানের পঞ্চম তলা ভবনের ৪র্থ তলায় ভাড়া থাকছেন।

গত ছয় মাস ধরে ভাড়া না দিয়ে তালবাহানা করে আসছে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই সুত্র ধরে গত ১২ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে বিবাদী সুমনের ৭ বছরের নিষ্পাপ শিশুকন্যা দোয়াকে ডেকে নিয়ে দরজা লাগিয়ে মারধর করে শরীরে ম্যাচের কাঠি দিয়ে তার জামায় আগুন লাগিয়ে দেয়।

এসময় শিশুর ডাক চিৎকারে তার পিতা ও আশপাশের লোকজনের সহায়তায় দরজা খুলে গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিট ও প্লাস্টিক সার্জারি ইনিস্টটিউট হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে গত দেড় মাস ধরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় কাতরাচ্ছে।

ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী পাষন্ড সঞ্জয় কুমার পালের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

এ ব্যপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামান পিপিএম বলেন,এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..