1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউনিয়নে উম্মে তাহেরা আঁখি’র বক মার্কা নিয়ে ভোট প্রার্থনা বক মার্কায় ভোট চাইলেন মহিলা মেম্বার প্রার্থী উম্মে তাহেরা আঁখি পানির পাম্প মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী মঈনউদ্দিন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান কাজী মঈনউদ্দিন ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, আহত ৫ ফতুল্লায় মৎসজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‌্যালী খেলাধুলা মানুষের মন ও শরীরকে দৃঢ় করে : লিটন ফতুল্লার সেই কিশোরের আত্মহননের ঘটনায় মামলা খালেদার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ডিসিকে জেলা বিএনপির স্মারকলিপি বিএনপির নেতাদের ধৈর্য্যের পরীক্ষা নিবেন না : সেন্টু সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা? কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে নারায়ণগঞ্জের ৪ ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’ ফতুল্লায় সেই কিশোরের আত্মহত্যা কাজী মঈনউদ্দিনের প্রথম উঠান বৈঠকে মানুষের ঢল সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা?

সোনারগাঁ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৫৪ বার পঠিত
সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউপি নির্বাচন কার স্বার্থে হচ্ছেনা?

আগামী ২৮শে নভেম্বর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে ৮টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে ৪র্থ ধাপে বৈদ্দেরবাজার ইউপির নির্বাচনের তফসিল ঘোষনা হলেও একটি সীমানা সংক্রান্ত মিথ্যা মামলার কারণে একমাত্র মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন বন্ধ রয়েছে এমনটাই দাবী মোগড়াপাড়া ইউনিয়নের সচেতন মহলের।

এ বিষয়ে মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজী শাহ মোঃ সোহাগ রনি জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঐতিহ্যবাহী মোগড়াপাড়া ইউনিয়নবাসীকে উন্নয়ন বঞ্চিত করার জন্য কতিপয় ষরযন্ত্রকারীরা সীমানা সংক্রান্ত বিষয়ে মিথ্যা মামলা করে নির্বাচন বানচালের অপচেষ্টা করে যাচ্ছে।

মিথ্যা মামলার নথিপত্র দেখে জানা গেছে, মোগড়াপাড়া ইউনিয়নের ওয়ার্ড মেম্বার শিপন সরকার সীমানা সংক্রান্ত মিথ্যা তথ্য দিয়ে একটি মামলা করেছে। আমি হাজী মোঃ সোহাগ রনি বাংলাদেশ ছাত্রলীগের নারায়ণগঞ্জ জেলার সাবেক সিনিয়র সহ-সভাপতি। আমি মোগড়াপাড়া ইউনিয়নের একজন সচেতন নাগরিক হিসেবে অন্যান্য ওয়ার্ডবাসীর অনুরোধে ইউপি নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার প্রার্থী হওয়ার ঘোষনা পেয়ে তারা জনগণের ভোট না পেয়ে পরাজিত হওয়ার ভয়ে নির্বাচন বিলম্বিত করার জন্য করে অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর সহযোগিতায় ওয়ার্ড বাসীর ভোটাধিকার হরণ করার জন্য ও উন্নয়ণ বঞ্চিত করার উদ্দেশ্যে মিথ্যা মামলা করে শিপন মেম্বার। আমি এ বিষয়ে জানতে পেরে প্রমাণ সহ সকল কাগজপত্র নিয়ে সরকারী সকল দফতরে যোগাযোগ করে আদালতের মিথ্যা মামলাটি প্রমাণ উপস্থাপন করলে বিজ্ঞ আদালত মামলাটি খারিজ করে দেয়। এরই ফলে পরবর্তী ধাপে যখন মোগড়াপাড়া ইউনিয়নের নির্বাচনী তফসিল ঘোষনা হওয়ার সম্ভাবনা দেখে নির্বাচন বন্ধ করার জন্য ও অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য আবারো মিথ্যা মামলাটির আপিল করে চলমান রাখেন। তাই এলাকাবাসীর জোর দাবী যথা সময়ে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন দিয়ে সারাদেশের ন্যায় সরকারের উন্নয়নের ছোয়া মোগড়াপাড়া ইউনিয়নে পৌঁছে দেয়ার যেনো ব্যবস্থা করা হয় এবং যারা মিথ্যা তথ্য দিয়ে মামলা করেছেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হোক।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!