1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লা ইউপিতে সাড়ে ৫ কোটি টাকার খসড়া বাজেট ঘোষনা নবনিযুক্ত জেলা পরিষদ প্রশাসককে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জের ভয়ংকর মাদক ব্যবসায়ী হান্নান প্রধান, তদন্তের দাবী হকার জুবায়ের হত্যাকান্ড : মামলা তুলে নিতে বাদীকে হুমকি ফতুল্লা মডেল থানার নতুন ওসি রিজাউল হক দিপু সম্পত্তি লিখে না দেয়ায় ৭৫ বছরের বৃদ্ধা মাকে ছেলের নির্যাতন! সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা তরে মারছি, আরো মারমু : বেপরোয়া জাকির মেম্বার ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে শাহ্-আলমের শুভেচ্ছা এবার ঈদে শোয়েব মনিরের ওয়েব সিরিজ ‘ভেড়ার পাল’ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে কাজী আনিসুর রহমানের শুভেচ্ছা আলোকিত মাসদাইর সংসদের উদ্যোগে ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ ঈদুল ফিতরে নারায়ণগঞ্জবাসীকে রণজিৎ মোদকের শুভেচ্ছা গরিবের কেনাকাটার ভরসা ফুটপাত ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা

সোনারগাঁয়ে পুলিশের গাড়ি খাদে, দুই এসআই নিহত

সোনারগাঁ থানা
  • প্রকাশিত সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ৯২ বার পঠিত
সোনারগাঁয়ে পুলিশের গাড়ি খাদে, দুই এসআই নিহত
পুলিশের গাড়ি খাদে (ছবি : নারায়ণগঞ্জের কাগজ)

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা পুলিশের একটি গাড়ি খাদে পড়ে দুই এসআই কাজী সালেহ আহাম্মেদ ও শরীফুল ইসলাম নিহত হয়েছেন। আহত হয়েছেন এএসআই রফিকুল ইসলাম। সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এসআই কাজী সালেহ আহাম্মেদ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে, শরীফুল ইসলাম গোপালগঞ্জের চরভাটপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, সোনারগাঁ থানা পুলিশের দুই এসআই কাজী সালেহ আহাম্মেদ ও শরীফুল ইসলাম এবং এএসআই রফিকুল ইসলামকে একটি প্রাইভেটকার (ঝালকাঠি-গ-১১-০০০৪) নিয়ে চালক সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকা দিয়ে থানায় আসছিল। পথে দত্তপাড়া এলাকায় পৌঁছালে গাড়িটি একটি রিকশাকে সাইড দিতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায়। পরে খবর পেয়ে আশেপাশের লোকজন ও সোনারগাঁ ফায়ার স্টেশনের কর্মীরা এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তাদের। সেখানে কর্তব্যরত চিকিৎসক এসআই কাজী সালেহ ও শরীফুল ইসলামকে তাদেরকে মৃত ঘোষণা করেন।

আহত রফিকুল ইসলামকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও উদ্ধারকারী ভটবটি চালক মোক্তার হোসেন জানান, প্রাইভেটকারটির পেছনেই আমি ভটভটি নিয়ে ছিলাম। হঠাৎ অপরদিক থেকে আসা একটি রিকশাকে সাইড দিতে গিয়ে পাশের পুকুরে পড়ে গাড়িটি ডুবে যায়। তখন চালক কোনোক্রমে গাড়ি থেকে ছিটকে পড়ে আহত হয়ে চিৎকার করে। পরে আশপাশের লোকজনকে ডেকে আমার গাড়িতে থাকা হাতুড়ি দিয়ে গাড়ির গ্লাস ভেঙে তিনজনকে উদ্ধার করি।

সোনারগাঁ ফায়ার স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান, খবর পেয়ে ফায়ার স্টেশনের কর্মীরা তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!