1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৫:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ডা. মোস্তাফিজুর রহমানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফিউল হাকিম মহিউদ্দিনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে হারুনুর রশিদের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইকবাল মাদবরের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে মীর সোহেলের পক্ষে সাইফুলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে ফতুল্লাবাসীকে আব্দুল খালেক টিপুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মোঃ চৌধুরীর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে আরফান মাহমুদ বাবুর শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে প্রবাসী রাকিবুল ইসলাম রকির শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ফরিদ আহম্মেদ লিটনের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে রাফসান জনি রানার শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জাকির হোসাইন জামিলের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে ইমরান খানের শুভেচ্ছা ঈদুল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শাহ্আলমের পক্ষে কাজী আরিফের শুভেচ্ছা

সোনারগাঁয়ে মোবাইল ফোন বিস্ফোরণ, আহত মা-ছেলে

সোনারগাঁ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : রবিবার, ৭ জুন, ২০২০
  • ৫৮১ বার পঠিত
সোনারগাঁয়ে মোবাইল ফোন বিস্ফোরণ, আহত মা-ছেলে

সোনারগাঁ উপজেলার পৌরসভার জয়রামপুর গ্রামে রোববার সকালে মোবাইল ফোন বিস্ফোরনে মা-ছেলে দ্গ্ধ হয়ে মারাত্মক ভাবে আহত হয়েছে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ বার্ন ইউনিটে ভর্তি করেছে।

সোনারগাঁয়ে কলেজ পড়ুয়া শিক্ষার্থী মোবাইল ফোন চার্জে বসিয়ে হেডফোন কানে লাগিয়ে কথা বলার সময় আগুন লেগে এ বিস্ফোরণের সৃষ্টি হয়।

জানা যায়, উপজেলার জয়রামপুর গ্রামের সোনারগাঁ উপজেলার অফিস সহকারী মিজানুর রহমানের বাড়ির ভাড়াটিয়া বানুরানী দাস (৪৫) ও তার কলেজ পড়ুয়া ছেলে অপূর্ব দাস (১৭) রোববার সকালে মোবাইল ফোন চার্জে লাগিয়ে হেডফোন কানে দিয়ে কথা বলার সময় বিদ্যুতায়িত হয়ে মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়ে শরীরে আগুন লেগে যায়। এমন ঘটনা দেখে মা বানুরানী সন্তানকে বাচাঁতে আগুন নিয়ন্ত্রের চেষ্টা করেন। এসময় আগুনে পুড়ে মা-ছেলে মারাত্মক ভাবে দ্বগ্ধ হয়। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

এদিকে তার পাশের রুমের ভাড়াটিয়া খাদিজা আক্তার জানান, সকাল বেলা হঠাৎ করে বিকট আওয়াজ শুনে ঘুম থেকে উঠে দেখি তাদের ঘরে আগুন জ্বলছে। এ সময় ডাক চিৎকার দিলে আশপাশের সবাই এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বাড়ির মালিক মিজানুর রহমান জানান, কিভাবে আগুন লেগেছে তা সঠিক ভাবে বলা যাচ্ছে না। তবে তাদের উদ্ধার করতে গেলে শিক্ষার্থী অপূর্বের কানে হেডফোন লাগানো ছিল। সেটি আগুনে পুড়ছিল। এ সময় তার মুখ ও বুক পুড়ে গেছে। আগুনে খাট, তোশক ও আসবাবপত্র পুড়েছে। তার মায়েরও মাথার চুল পোড়া ছিল ।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!