1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

সোনারগাঁয়ে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন

সোনারগাঁ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ২০০ বার পঠিত
সোনারগাঁয়ে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সাবেক স্ত্রী আঁখি আক্তারকে (২৬) গলা কেটে হত্যা করে পালিয়ে গেছেন স্বামী রুবেল। পরিকল্পিতভাবে প্রতিবেশীর বাড়িতে ডেকে এ হত্যাকাণ্ড ঘটানো হয়। মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে সোনারগাঁয়ের মোগরাপাড়ার বাড়ি মসলিশ এলাকার মুসলেম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। সাবেক স্বামী রুবেল মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক মুগারচর এলাকার মফিজুলের ছেলে। নিহত আঁখি আক্তার বন্দর উপজেলার বাদুরী এলাকার নজরুল ইসলামের মেয়ে।

হত্যাকাণ্ডের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপারসহ সোনারগাঁ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিকেলে আঁখির মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রুবেলের প্রতিবেশী নিপা আক্তার বলেন, মঙ্গলবার সকাল ১০টার রুবেল তার সাবেক স্ত্রী আঁখিকে নিয়ে আমার বাড়িতে আসেন। তারা জানান দুইজনের মধ্যে যে ভুল বোঝাবুঝি আছে তা কথা বলে মীমাংসা করবেন। সেজন্য তাদের আমার ঘরে বসতে দিতে হবে। আমি প্রতিবেশী বিধায় তাদের ঘরে বসতে দিয়ে বাড়ির ছাদে যাই। ছাদ থেকে ফিরে রুমে প্রবেশ করার সময় কিছু বুঝে উঠার আগেই রুবেল আমাকে ধাক্কা দিয়ে রুম থেকে দৌড়ে পালিয়ে যান। পরে রুমে গিয়ে দেখি আঁখির গলাকাটা মরদেহ পড়ে আছে। এ ঘটনায় আমি কিছুক্ষণের জন্য বাকরুদ্ধ হয়ে পড়ি। পরে মোগরাপাড়া বাজারে গিয়ে রুবেলের বাবা মফিজুলকে বিষয়টি জানাই। এরপর থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানাই।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, সোনারগাঁয়ের বাড়ি মজলিশ এলাকা থেকে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জানতে পেরেছি সাবেক স্বামী প্রতিবেশীর ঘরে ডেকে আঁখিকে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) মো. খোরশেদ আলম বলেন, নিহত আঁখি ও তার সাবেক স্বামী রুবেল সকাল ১০টার দিকে তাদের প্রতিবেশী নিপার বাসায় যান। তারা নিপার ঘরে কথা বলার সুযোগ চান। নিপা তাদের কথা বলার সুযোগ দিয়ে অন্য কাজে ব্যস্ত হয়ে পড়েন। এ সুযোগে হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়ে যান রুবেল। কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!