1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নববধূকে বটি দিয়ে হত্যা করেছিল স্বামী, ২ বছর পর স্বীকারোক্তি সোনারগাঁয়ে ইউএনওর ওপর হামলার চেষ্টা বিএনপি সম্প্রীতির রাজনীতি করে : খোরশেদ ফ্রান্স আরেকটি ক্রুসেড যুদ্ধ চায় : মানববন্ধনে পীর সাহেব জৌনপুরী ডিসি-এসপি ও ক্রীড়া সংস্থার সম্পাদকের সাথে জিম ওনার্স নেতাদের সাক্ষাত বন্দরে নিখোঁজের ১৭ ঘণ্টা পর গৃহবধূর রক্তমাখা লাশ উদ্ধার স্টিল মিলে বিস্ফোরণ : দুই ব্যবস্থাপকসহ ৪ কর্মকর্তা গ্রেফতার রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দগ্ধ আরো ৩ জনের মৃত্যু ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক পলাশকে ফুলেল শুভেচ্ছা জানালেন জাহাজ নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা শ্রমিকনেতা পলাশের পিতার ২২তম মৃত্যবার্ষিকী আজ হিন্দু কল্যাণ সংস্থার উদ্যোগে পূজা উপলক্ষে বস্ত্র দান ফতুল্লার বাড়ৈভোগ পূজামন্ডপ পরিদর্শনে এএসপি মেহেদী ইমরান সিদ্দিকী নারায়ণগঞ্জে যত্রতত্র কিশোর গ্যাং বন্দরে ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা, আটক ৩

সোনারগাঁয়ে ৯ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সোনারগাঁ সংবাদদাতা
  • প্রকাশিত সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১৫৫ বার পঠিত
সোনারগাঁয়ে ৯ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সোনারগাঁয়ে ৯ হাজার ১২০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ি শাহা আলী (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ছোট সাদিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহ আলমের পরিবারের ৭ সদস্যের ৬ জনই মাদক ব্যবসায়ি এক সদস্য প্রবাসী বলে জানিয়েছেন।

র‌্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, গ্রেফতারকৃত মোঃ শাহা আলী সোনারগাঁয়ের পঞ্চবটী এলাকার মো. আঃ রব মিয়ার ছেলে শাহ আলম আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদক ব্যবসা তার একমাত্র পেশা। গোপন অনুসন্ধান ও তথ্যের ভিত্তিতে অভিযান করে মাদকসহ গ্রেফতার করে হয়েছে।

তিনি আরও জানান, সে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। শাহা আলী ইতিপূর্বে মাদক বিক্রির দায়ে একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিল।

র‌্যাব জানান, নজরুল মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে বর্তমানে কারাগারে রয়েছে এবং তার তিন বোন প্রত্যেকেই মাদক ব্যবসার সাথে জড়িত বলে সে স্বীকার করে। সাত ভাইবোনের মধ্যে তার একভাই বিদেশে থাকে। গ্রেফতারকৃত মোঃ শাহা আলীসহ বাকী ৬ জনই মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!