স্কুলছাত্র সানি হত্যা : পলাতক আসামী রাজিব গ্রেফতার
  1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
স্কুলছাত্র সানি হত্যা : পলাতক আসামী রাজিব গ্রেফতার
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৃত্যুর পর ঋণ নিয়ছেন ১৪ জন ফতুল্লায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ দলকে সংবর্ধনা নারায়ণগঞ্জে জমে উঠতে শুরু করেছে কোরবানির পশুর হাট ধলেশ্বরী নদী থেকে ইটবাঁধা মরদেহ উদ্ধার ফতুল্লায় শীর্ষ মাদক ব্যবসায়ী আল-আমিন গ্রেফতার ফতুল্লায় দূর্জয়-সিফাত বাহিনীর ৬ সদস্য গ্রেপ্তার সাইবার নিরাপত্তা আইন মত প্রকাশের অন্তরায় : টিআইবি এখন গরিবেরা তিনবেলা ভাত খায় আর ধনীরা খায় আটা : খাদ্যমন্ত্রী সামেদ আলী আমার শেল্টারে ছিলো না : শওকত আলী সোনারগাঁয়ের যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন চিন্তায় মোদি আট মাত্রার ভূমিকম্প হতে পারে ঢাকায় : ত্রাণ প্রতিমন্ত্রী রূপগঞ্জে ওটিতে প্রসূতির মৃত্যু, ক্লিনিক ভাঙচুর

স্কুলছাত্র সানি হত্যা : পলাতক আসামী রাজিব গ্রেফতার

নারায়ণগঞ্জের কাগজ ডেস্ক
  • প্রকাশিত সময় : রবিবার, ২৬ মে, ২০২৪
  • ৩৪ বার পঠিত
স্কুলছাত্র সানি হত্যা : পলাতক আসামী রাজিব গ্রেফতার

রূপগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে স্কুলছাত্র মাহাবুব হোসেন সানিকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামী রাজিব (২১)’কে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (২৪ মে) গোলাকান্দাইল নতুন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, পূর্বের ফুটবল খেলাকে কেন্দ্র করে গত ২ আগস্ট সন্ধ্যা সারে ৭টার দিকে রূপগঞ্জের গোলাকান্দাইল দক্ষিণপাড়া নতুন বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে পাকা রাস্তার উপর রাজিব (১৯), মোঃ মাহফুজ (১৮), মোঃ মাসুম মিয়া (২৮), মোঃ আল-আমিন (২৪), রনি মিয়া (২২), সোহান মিয়া (১৮), আরিফ হোসেন (২০), রাসেল মিয়া (২৬), আরিফ হোসেন (২১), পারভেজ (২২), এনামুল (২০), জাহেদ (১৮), জাকারিয়া (২২), শরীফ মিয়া (২২), মোস্তাকিন (২০), মোবারক (২০), আরমান (১৮), রবিন (২০), ইসমাইল (২৫) এবং রাজন’সহ অজ্ঞাতনামা ৭/৮ জন পূর্ব পরিকল্পিতভাবে জোটবদ্ধ হয়ে হাতে ধারালো চাকু, ক্রিজ, লোহার রড, রামদা, চাপাতি ইত্যাদিসহ ভিকটিম মাহাবুব হোসেন সানি (১৭)’কে এলাপাতাড়ীভাবে মারপিট করে।

এসময় মামলার প্রধান আসামী রাজিব ভিকটিমের বাম পাশে পেট বরাবর ধারালো ক্রিজ দিয়ে আঘাত করে, যাতে করে ভিকটিম সানি ঘটনাস্থলেই মারা যায়। আসামীরা ভিকটিমের সাথে থাকা মোঃ ইমন (১৯), সাজ্জাদ মিয়া (১৯) এবং সায়েম (১৮)’কেও এলোপাতাড়ীভাবে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে ভিকটিমের পিতা ভিকটিম মাহাবুব হোসেন সানির মৃত দেহ এলাকায় নিয়ে আসে। পুলিশ খবর পেয়ে মৃত মাহাবুব হোসেন সানির লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। জখমী অন্যান্য ভিকটিমদের আত্মীয় স্বজন প্রাথমিক চিকিৎসার জন্য ইউএস বাংলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রিফার্ড করেন। ঘটনার পরের দিন ৩ আগস্ট ভিকটিম এর পিতা মোঃ মিল্লাত হোসেন (৪৩) রূপগঞ্জ থানায় আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামীকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..