1. rakibchowdhury877@gmail.com : Narayanganjer Kagoj : Narayanganjer Kagoj
  2. admin@narayanganjerkagoj.com : nkagojadmin :
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জাকির খানের জন্মদিন পালন করলেন এল.কে রনি প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন ফতুল্লা থানা যুবলীগ প্রধানমন্ত্রীর জন্মদিনে শরীফুল হকের উদ্যোগে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন অনিয়ম-ই এখন নিয়ম : শামীম ওসমান রূপগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রূপগঞ্জে ৬ গরু চোর আটক প্রধানমন্ত্রীর দেয়া চেক পেল মসজিদে অগ্নিকান্ডে নিহতের স্বজনরা প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতা বাবু’র শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটনের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর জন্মদিনে যুবলীগ নেতা মাসুমের শুভেচ্ছা ফতুল্লা প্রেস ক্লাবের বৃক্ষরোপন কর্মসূচি সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের দিনে প্রেমিকের আত্মহত্যা সস্তাপুরে সম্পত্তি আত্মসাত করতে জুলহাসের মিথ্যাচারিতা ফতুল্লা থানা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা

স্ত্রীর প্রেমিককে ছুরিকাঘাত করে স্বামী এখন শ্রীঘরে

আড়াইহাজার সংবাদদাতা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ১৮৫ বার পঠিত
স্ত্রীর প্রেমিককে ছুরিকাঘাত করে স্বামী এখন শ্রীঘরে

স্ত্রীর পরকীয়া প্রেমিককে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে স্বামী আলী হোসেনকে শ্রীঘরে যেতে হলো। এই ঘটনা আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন গ্রামে।

জানা গেছে, আড়াইহাজারে স্ত্রীর সাথে পরকীয়া সহ্য করতে না পেয়ে স্ত্রীর পরকীয়া প্রেমিককে হত্যার চেস্টা করেছে স্বামী। রোববার বিকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন গ্রামে এই ঘটনা ঘটে। স্বজনরা আহত শাহজালালকে (৪৬) উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। জনতা পরকীয়া প্রেমিকার স্বামী আলী হোসেনকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। আলী হোসেন ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শওকত হোসেন জানান, নৈকাহন গ্রামের আলী হোসেনের স্ত্রী রোকিয়া বেগম (৩৩) এর সাথে একই গ্রামের শাহজালালের দীর্ঘ দিন ধরে পরকীয়া প্রেম চলে আসছিল। এই নিয়ে উভয় পরিবারে অনেক দিন যাবত দ্বন্ধ চলে আসছিল। স্থানীয় গণ্যমান্য বাক্তিবর্গ বিষয়টি মিমাংসা করে দেন। ঘটনার দিন আলী হোসেন তার স্ত্রীকে না পেয়ে পরকীয়া প্রেমিক শাহজালালকে সন্দেহ করে।

এক পর্যায়ে এই বিষয় নিয়ে রোববার বিকালে স্বামী আলী হোসেন ও প্রেমিক শাহজালাল এর মধ্যে প্রথমে তর্ক-বিতর্ক হয়। পরে আলী হোসেন তার স্ত্রীর পরকীয়া প্রেমিক শাহজালালকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে। খবর পেয়ে স্বজনরা গুরুতর আহত শাহজালালকে উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে ঢাকায় প্রেরণ করেন। জনতা আলী হোসেনকে আটক করে পুলিশে সোর্পদ করেন। এই ব্যাপারে আহত শাহজালালের ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছে।

নিউজটি শেয়ার করুন :

আপনার মন্তব্য প্রদান করুন...

এই ক্যাটাগরীর আরো খবর..

error: Content is protected !!